মঙ্গলবার   ১৯ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৪ ১৪২৬   ২১ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
লিফট ছিঁড়ে পড়লেন আমীর খসরুসহ বিএনপি নেতারা টমেটো চাষে স্বাবলম্বী হচ্ছেন কমলগঞ্জে কৃষকরা! ২ ঘণ্টা লাইনে দাঁড়িয়ে পিঁয়াজ কিনলেন মেয়র আরিফ সিলেটে মহানগরীর ৩টি স্থানে বিক্রি হচ্ছে টিসিবির পেঁয়াজ
২০৯১

হঠাৎ ভাইরাল দুই বলিউড তারকার ‘ঘনিষ্ঠ’ ভিডিও

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৫ অক্টোবর ২০১৯  

 


হিন্দি, মারাঠি, তেলুগু, তামিল, মালায়লমসহ একাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। বলিউডের এক সময়ের প্রথম সারির অভিনেত্রী বলা হয় তাকে। ভোজপুরি সিনেমাতেও অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। এবার বলিউডের সেই জনপ্রিয় অভিনেত্রী নাগমার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।


ভিডিওতে একটি সিনেমার দৃশ্যে অভিনয় করতে দেখা যাচ্ছে নাগমা এবং প্রভুদেবাকে। শুধু তাই নয়, নাগমা এবং প্রভুদেবার সিনেমার যে ক্লিপিংসটি ভাইরাল হয়, সেখানে তাদের কয়েক মুহূর্তের ঘনিষ্ঠ দৃশ্যও দেখা যাচ্ছে। 

 
বলিউড অভিনেত্রীর সিনেমার ওই ক্লিপিংসটি আচমকাই সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে হঠাৎ করেই ভাইরাল হতে শুরু করে।


১৯৭৪ সালের ২৫ ডিসেম্বর জন্ম হয় নাগমার। ‘বাগি-আ রেবেল ফর লাভ’ নামে একটি সিনেমা দিয়ে বলিউডে প্রথম পা রাখেন নাগমা। এরপর ৯-এর দশকে সলমন খানের সঙ্গেও তাকে বেশ কয়েকবার অভিনয় করতে দেখা যায়। 


পাশাপাশি ‘সুহাগ’, ‘চল মেরে ভাই’, ‘ইয়ালগার’-সহ একাধিক জনপ্রিয় সিনেমায় অভিনয় করতে দেখা যায় নাগমাকে। এরপর আচমকাই অভিনয় ছেড়ে রাজনীতির ময়দানে প্রবেশ করেন নাগমা। যোগ দেন কংগ্রেসে।

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর