রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩০ ১৪২৬   ১৭ রবিউস সানি ১৪৪১

সর্বশেষ:
বুদ্ধিজীবি দিবসে মৌলভীবাজারে আলোচনা সভা সুনামগঞ্জে বুদ্ধিজীবী দিবস পালন সুনামগঞ্জে মহিলা পরিষদের গণসমাবেশ অনুষ্ঠিত গোয়াইনঘাটে যথাযোগ্য মর্যাদায় শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত সিলেটে বই মেলায় কাপড়ের দোকান ! প্রাথমিকে নেয়া হবে ১৮ হাজার শিক্ষক, ২৬ ডিসেম্বরের মধ্যে ফল ‘মোশতাক, জিয়ার মতো মীরজাফররা আর যেন ক্ষমতায় না আসে’
১২

স্বর্ণ মন্দিরে পূজা দিয়ে প্রথম বিবাহবার্ষিকী পালন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০১৯  

 
বলিউড এই সময়ের ‘রব নে বানা দি জোড়ি’ বললে দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং-এর নাম প্রথম দিকেই থাকবে। বৃহস্পতিবার দুই তারকা আধ্যাত্মিকভাবে নিজেদের প্রথম বিবাহবার্ষিকী পালন করলেন।

ভারতীয় গণমাধ্যম জানায়, পূজা দেওয়ার পরিকল্পনা তারা আগেই করেছিলেন। সেই মতেই বিশেষ দিনে প্রথমে তারা পূজা দেন তিরুপতি মন্দিরে। এরপর গভীর রাতে স্বর্ণ মন্দিরে নৈবেদ্য নিয়ে হাজির হন বলিউডের অতি চর্চিত যুগল।

তিরুপতি থেকে সপরিবার সোজা পাঞ্জাব উড়ে যান দীপবীর। স্বর্ণ মন্দিরে পূজা দেওয়ার পর তারা ক্যামেরার সামনে পোজও দিয়েছেন।

তিরুপতির মতোই স্বর্ণ মন্দিরেও দীপিকা-রণবীরের সাজ দেখে মনে হয়েছে সদ্য বিবাহিত যুগল। পাঞ্জাবি সালোয়ার-স্যুট, মাথায় ঘোমটা ও কপালে সিঁদুরের সাজে নববধূর মতো দেখাচ্ছিল অভিনেত্রীকে। সঙ্গে ছিল মানানসই নেকলেস ও চুড়ি। অপরদিকে, ফ্লাওয়ার প্রিন্টের কুর্তা-পায়জামা ও জ্যাকেটে সেজেছিলেন রণবীর।

ছবিতে তাদের পাশাপাশি দেখা গিয়েছে দীপিকার বাবা প্রকাশ পাড়ুকোন, মা উজ্জ্বলা পাড়ুকোন ও বোন অনীশা পাড়ুকোনকে। আর রণবীরের দিক থেকে ছিলেন তার বাবা জগজিত্‍‌‍‌ সিং ভাবনানি, মা অঞ্জু ভাবনানি ও বোন রীতিকা ভাবনানি।

সঞ্জয়লীলা বানশালির শেষ তিন সিনেমা গোলিয়ো কি রাসলীলা রাম-লীলা, বাজিরাও মাস্তানি এবং পদ্মাবতে জুটি ছিলেন রণবীর-দীপিকা। সামনের তাদের দেখা যাবে ক্রিকেটার কপিল দেবের বায়োপিক ‘৮৩’-এ।

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর