বুধবার   ১১ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৬ ১৪২৬   ১৩ রবিউস সানি ১৪৪১

সর্বশেষ:
বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী গোয়াইনঘাট-জৈন্তাপুরে ফসলের লক্ষ্যমাত্রা ছাড়িয়ে গেছে দলে এখনো ‘মোশতাকদের’ পদচারণ রয়েছে: এম এ মান্নান সিলেটে বাল্যবিবাহ শূন্যের কোটায় নামাতে কাজ করছেন জেলা প্রশাসক সুনামগঞ্জে কোটি কোটি টাকার কাজে অনিয়ম পথচারীকে বাঁচাতে গিয়ে গুরুতর আহত পুলিশ সদস্য  ওলি-গলিতে গড়ে উঠেছে ভাঙ্গারী ব্যবসা, বাড়ছে চুরি সাতছড়ি উদ্যানে ফটোগ্রাফিক সোসাইটির বৃক্ষরোপন অভিযান
২২

‘স্পেশাল পার্সন’কে জন্মদিনে চমকে দিলেন ক্যাটরিনা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০১৯  

 


‘বিশেষ ব্যক্তি’-এর জন্য জন্মদিনে বিশেষ বার্তা দিলেন ক্যাটরিনা। সেই ব্যক্তির সঙ্গে ছবি পোস্ট করে লিখলেন, তুমি একজন স্পেশ্যাল পার্সন। জন্মদিনে তোমায় অনেক ভালবাসা, শুভেচ্ছা।


 কিন্তু কে সেই বিশেষ ব্যক্তি? ক্যাটরিনার ‘রিউমারড বয়ফ্রেন্ড’ ভিকি কৌশল? নাকি অন্য কেউ?


না ভিকি নন, ক্যাটরিনার ওই পোস্টের ‘স্পেশাল পার্সন’ আদিত্য রায় কাপুর। শনিবার ছিল আদিত্যর জন্মদিন। জন্মদিনে আদিত্যর সঙ্গে ছবি পোস্ট করে ‘ফিতুর’ কো-স্টারকে ওই স্পেশাল ম্যাসেজ দিয়েছেন ক্যাটরিনা।


ইন্ডাস্ট্রিতে প্রায় সবার সঙ্গেই ভাল সম্পর্ক বজায় রেখে চলেন আদিত্য। আদিত্যর জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন আলিয়া ভাটও। লিখেছেন, শুভ জন্মদিন অদ্ভুত কিন্তু প্রিয় মানুষকে। আনন্দে কাটাও। ‘কলঙ্ক’ ছবিতে একসঙ্গে কাজ করতে দেখা গিয়েছিল তাদের দু’জনকে।


২০০৯ সালে ‘লন্ডন ড্রিমস’ ছবি দিয়ে বলি ডেবিউ করেন আদিত্য। এরপর ‘অ্যাকশন রিপ্লে’, ‘গুজারিশ’ ছবিতে পার্শ্বচরিত্রে অভিনয় করলেও তার প্রথম বড় ব্রেক মেলে ‘আশিকি ২’ ছবিতে, শ্রদ্ধা কাপুরের বিপরীতে। 


গুঞ্জন, প্রথম ছবির গার্লফ্রেন্ড শ্রদ্ধা কাপুরই রিয়েল লাইফে আদিত্যর প্রেমিকা। তার দাদা প্রযোজক আদিত্য রায় কাপুর। এবং ভাবী বিদ্যা বালান।

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর