রোববার   ২৬ জানুয়ারি ২০২০   মাঘ ১২ ১৪২৬   ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
তিন যুগ পর সিলেট-চট্টগ্রাম রুটে দুই ট্রেনে নতুন কোচ করোনা ভাইরাস থেকে বাঁচতে করণীয় সীমান্তে গরু আনতে গিয়ে নিহত হলে সরকার দায় নেবে না: খাদ্যমন্ত্রী তিস্তা চুক্তির প্রস্তাব তৈরি হচ্ছে: পানিসম্পদ প্রতিমন্ত্রী ভারতে সেরা নির্মাতার পুরস্কার পেলেন তৌকীর সিলেটে আজ যেসব এলাকায় গ্যাস থাকবে না বাঁচা-মরার লড়াইয়ে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ
৬২০৩

স্ত্রী নেই বাসায়, ছাত্রীকে ফোনে অধ্যাপক বলল, ‘এসে রান্না করে দাও’

সিলেট সমাচার

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০১৯  

স্ত্রী বাসায় ছিলেন না। রান্না করারও নেউ নেই। তাই এদিন রাতে রান্না হয়নি অধ্যাপকের বাসায়। কিন্তু কিছু পেটে দিতে তো হবে! সেজন্য মাঝরাতে হোস্টেলের এক ছাত্রীকে ফোন দিয়ে অধ্যাপক বললেন, ‘বাসায় এসে রান্না করে দিও যাও।’

এমনই ঘটনা ঘটেছে ভারতের উত্তরাখণ্ড রাজ্যে। ওই অধ্যাপক উত্তরাখণ্ডের জিবি পন্থ ইউনিভার্সিটি অব এগ্রিকালচার অ্যান্ড টেকনোলজির একজন শিক্ষক। একই সঙ্গে, তিনি ওই ছাত্রী হোস্টেলের ওয়ার্ডেন (তত্ত্বাবধায়ক)। এ ঘটনায় তুমুল সমালোচনা চলছে।

অভিযুক্ত ওই অধ্যাপক প্রথমে ওই ছাত্রীকে মেসেজ করে জন্মদিনের শুভেচ্ছা জানান। তারপর ফোন করে তার বাসায় আসতে বলেন রান্না করার জন্য। কিন্তু মেয়েটি ফোন কেটে দিলেও বারবার ওয়ার্ডেন ফোন করেছিলেন বলে অভিযোগ করেছেন ওই ছাত্রী। এরপর ছাত্রী বিশ্ববিদ্যায়ের উপাচার্যের কাছে এ বিষয়ে অভিযোগ করেন।

অভিযোগের প্রমাণ হিসেবে অধ্যাপকের পাঠানো মেসেজটি দেখিয়েছেন ওই ছাত্রী। এ ঘটনায় ওয়ার্ডেনের পদ থেকে সরিয়ে দেয়া হয়েছে ওই অধ্যাপককে।

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর