মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৪ ১৪২৬   ০২ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
সিলেটে সরস্বতী পূজা উদযাপনে এসএমপির আইন-শৃঙ্খলা সংক্রান্ত সভা বৃষ্টিতে পরিত্যক্ত হলো বাংলাদেশ-পাকিস্তানের শেষ ম্যাচ করোনাভাইরাস: সারাদেশে আইসোলেশন ইউনিট খোলার নির্দেশ ভূকম্পে কেঁপে উঠলো সিলেট ৩ দিনে ই-পাসপোর্টের জন্য ২ হাজার আবেদন
১৯

সুনামগঞ্জে পিটিআই বদ্ধভূমিতে পুষ্পস্তবক অর্পন ও মোমবাতি প্রজ্জ্বল

সিলেট সমাচার

প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০১৯  

 

সুনামগঞ্জ প্রাইমারি টিচিং ইনস্টিটিউট (পিটিআই) বদ্ধভূমিতে স্বাধীনতা যুদ্ধে শহীদদের স্মরণে পুষ্পস্তবক অর্পন ও মোমবাতি প্রজ্জ্বলন করা হয়েছে।

শনিবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যায় পিটিআই বদ্ধভূমিতে জেলা প্রশাসন, শিল্পকলা একাডেমি, জেলা খেলাঘর, উদীচীসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন পুষ্পস্তবক অর্পন ও মোমবাতি প্রজ্জ্বলন করে শ্রদ্ধা জ্ঞাপন করেন।

জেলা প্রশাসনের পক্ষ থেকে মোমবাতি প্রজ্বলন করেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ। এর আগে পিটিআই প্রাঙ্গনে পুষ্পস্তবক অর্পন ও মোমবাতি প্রজ্জ্বলন করে ঘেলা ঘর।

এসময় সংগঠনের অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপদেষ্টা শিক্ষাবিদ পরিমল কান্তি দে, নেতানায়েল এড ইউন ফেয়ার ক্রস, রমেন্দ্র কুমার দে মিন্টু, অকিল চন্দ্র দে, নির্মল ভট্টাচার্য, উৎফল খাসনবিস, বাদল ভর্মন, মানব চৌধুরী, সভাপতি বিজন সেন রায়, সাধারণ সম্পাদক রাজু আহমদ, সাংগঠনিক সম্পাদক হায়দার আলী, সদস্য রাজ, আদি প্রমুখ।

উদীচী সুনামগঞ্জ জেলা শাখার পক্ষ থেকে বদ্ধভূমি প্রাঙ্গনে আলোর মিছিল বের করা হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা উদীচীর সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, জেলা মহিলা পরিষদের সভাপতি গৌরি ভট্টাচার্য্য প্রমুখ।

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর