রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩০ ১৪২৬   ১৭ রবিউস সানি ১৪৪১

সর্বশেষ:
বুদ্ধিজীবি দিবসে মৌলভীবাজারে আলোচনা সভা সুনামগঞ্জে বুদ্ধিজীবী দিবস পালন সুনামগঞ্জে মহিলা পরিষদের গণসমাবেশ অনুষ্ঠিত গোয়াইনঘাটে যথাযোগ্য মর্যাদায় শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত সিলেটে বই মেলায় কাপড়ের দোকান ! প্রাথমিকে নেয়া হবে ১৮ হাজার শিক্ষক, ২৬ ডিসেম্বরের মধ্যে ফল ‘মোশতাক, জিয়ার মতো মীরজাফররা আর যেন ক্ষমতায় না আসে’
১৪

সুনামগঞ্জে কমিউনিটি ক্লিনিক উদ্বোধন

সুনামগঞ্জ (জগন্নাথপুর) প্রতিনিধি

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০১৯  

জগন্নাথপুরে পীরেরগাওঁ কমিউনিটি ক্লিনিকের নতুন কক্ষ নির্মাণ করা হয়েছে। আলতাফ হোসেনসহ প্রবাসীদের আর্থিক অনুদানে এ কক্ষ নির্মাণ করা হয়। আজ সোমবার (২ ডিসেম্বর) সকাল ১০টায় উপজেলাধীন ৭নং সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের পীরেরগাঁও কমিউনিটি ক্লিনিকে গর্ভবতী মায়েদের জন্য নরমাল ডেলিভারির নতুন কক্ষের উদ্বোধন করেন জগন্নাথপুর উপজেলা পরিবার পরিকল্পনা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মধু সুধন ধর।

আলকাছ আলীর সভাপতিত্বে ও সিএসসিপি বিপুল বৈদ্যের পরিচালনায় এক সভা অনুষ্ঠিত হয়। এতে অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন সহকারী স্বাস্থ্য পরিদর্শক মো. আমিরুল ইসলাম, স্বাস্থ্য সহকারী আব্দুল মান্নান, পিসিএসবিএ মোমেনা এবং নীলিমা,কেয়ারের প্রজেক্ট অফিসার প্রতিমা রানী।

জগন্নাথপুর পীরের গাওঁ কমিউনিটি ক্লিনিকে আগামী ২ অথবা ৩ মাসের মধ্যে অক্সিজেন সিলিন্ডার স্থাপন করার ব্যাপারে প্রতিশ্রুতি ব্যক্ত করেন প্রবাসীরা । এছাড়া নেবুলাইজার মেশিন দান করবেন রফিকুল ইসলাম। হুইল চেয়ার প্রদান করবেন আব্দুল হক। এছাড়া ক্লিনিকে ভূমিষ্ঠ শিশুদের জন্য ৫০টি করে নতুন পোশাক দান করবেন মো. আলীরাজ ও মো. রায়হান উদ্দিন রুনু।
 

সিলেট সমাচার
সিলেট সমাচার