মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৫ ১৪২৬   ০২ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
সিটি নির্বাচন উপলক্ষ্যে শুক্র-শনিবার বন্ধ থাকবে বাণিজ্য মেলা ২০২১ সালের জুনে পদ্মা সেতু, ডিসেম্বরে মেট্রোরেল উদ্বোধন ‘ব্যয়বহুল’ হলো কক্সবাজার শহর, সুবিধা বাড়বে চাকরিজীবীদের প্রধানমন্ত্রীর ইতালি সফর ফেব্রুয়ারিতে, সম্পর্ক জোরদারের বার্তা করোনাভাইরাস প্রতিরোধে সব ব্যবস্থা নেওয়া হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী আহা কি অপরূপ সিলেট সরকারি মহিলা কলেজ! মৌলভীবাজারে ভয়াবহ অগ্নিকার্ন্ডে ৫জন নিহত
৫৭

সীমান্তে শিশুদের ২৭০ প্যাকেট ডায়াপার জব্দ 

সিলেট সমাচার

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০১৯  

জৈন্তাপুর উপজেলার বিভিন্ন সীমান্ত দিয়ে চোরাকারবারীদের নতুন পণ্য হিসাবে যুক্ত হল শিশুদের ব্যবহারের জন্য ডায়াপার (প্যামপাস)। বিজিবি’র অভিযানে গাড়ীসহ ২৭০ প্যাকেট ডায়াপার (প্যামপাস) জব্দ করা হয়েছে। 

আজ শনিবার রাত ১টায় গোপন সংবাদের ভিত্তিত্বে ১৯ বিজিবি’র জৈন্তাপুর ক্যাম্প অভিযান চালিয়ে সিলেট-তামাবিল মহাসড়কের কাটাগাং এলাকা হতে পিকআপসহ ২৭০ প্যাকেট অবৈধভাবে চোরাইপথে নিয়ে আসা ভারতীয় ডায়াপার জব্দ করে। পরে আজ সকালে এসব ডায়াপার ও গাড়ী তামাবিল কাষ্টম অফিসে প্রেরণ করা হয়েছে।  

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক সূত্র জানায়, স্বপন মোল্লা নামের এক ব্যক্তি গোয়াইনঘাট, জৈন্তাপুর ও কানাইঘাট উপজেলার বিভিন্ন সীমান্ত পথ দিয়ে অবৈধ ভাবে কোটি কোটি টাকার ভারতীয় অবৈধ পণ্য নিয়ে আসে। এসকল পণ্য সিলেট শহসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করা হয়। একাধিকবার আইন শৃঙ্খলা বাহিনীর হাতে মালামাল আটক হলেও নানা কৌশলে চোরাকারবারীরা ছিটকে পড়ে। 

এ বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক ক্যাম্প কমান্ডার আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিত্বে অভিযান করে শিশুদের জন্য ব্যবহৃত ২৭০ প্যাকেট ডায়াপারসহ ১টি পিকআপ আটক করি। কর্তৃপক্ষের নির্দেশ মোতাবেক প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর