বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৭ ১৪২৬   ১৪ রবিউস সানি ১৪৪১

সর্বশেষ:
বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী গোয়াইনঘাট-জৈন্তাপুরে ফসলের লক্ষ্যমাত্রা ছাড়িয়ে গেছে দলে এখনো ‘মোশতাকদের’ পদচারণ রয়েছে: এম এ মান্নান সিলেটে বাল্যবিবাহ শূন্যের কোটায় নামাতে কাজ করছেন জেলা প্রশাসক সুনামগঞ্জে কোটি কোটি টাকার কাজে অনিয়ম পথচারীকে বাঁচাতে গিয়ে গুরুতর আহত পুলিশ সদস্য  ওলি-গলিতে গড়ে উঠেছে ভাঙ্গারী ব্যবসা, বাড়ছে চুরি সাতছড়ি উদ্যানে ফটোগ্রাফিক সোসাইটির বৃক্ষরোপন অভিযান
১৯

সীমান্তে শিশুদের ২৭০ প্যাকেট ডায়াপার জব্দ 

সিলেট (জৈন্তাপুর) প্রতিনিধি

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০১৯  

জৈন্তাপুর উপজেলার বিভিন্ন সীমান্ত দিয়ে চোরাকারবারীদের নতুন পণ্য হিসাবে যুক্ত হল শিশুদের ব্যবহারের জন্য ডায়াপার (প্যামপাস)। বিজিবি’র অভিযানে গাড়ীসহ ২৭০ প্যাকেট ডায়াপার (প্যামপাস) জব্দ করা হয়েছে। 

আজ শনিবার রাত ১টায় গোপন সংবাদের ভিত্তিত্বে ১৯ বিজিবি’র জৈন্তাপুর ক্যাম্প অভিযান চালিয়ে সিলেট-তামাবিল মহাসড়কের কাটাগাং এলাকা হতে পিকআপসহ ২৭০ প্যাকেট অবৈধভাবে চোরাইপথে নিয়ে আসা ভারতীয় ডায়াপার জব্দ করে। পরে আজ সকালে এসব ডায়াপার ও গাড়ী তামাবিল কাষ্টম অফিসে প্রেরণ করা হয়েছে।  

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক সূত্র জানায়, স্বপন মোল্লা নামের এক ব্যক্তি গোয়াইনঘাট, জৈন্তাপুর ও কানাইঘাট উপজেলার বিভিন্ন সীমান্ত পথ দিয়ে অবৈধ ভাবে কোটি কোটি টাকার ভারতীয় অবৈধ পণ্য নিয়ে আসে। এসকল পণ্য সিলেট শহসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করা হয়। একাধিকবার আইন শৃঙ্খলা বাহিনীর হাতে মালামাল আটক হলেও নানা কৌশলে চোরাকারবারীরা ছিটকে পড়ে। 

এ বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক ক্যাম্প কমান্ডার আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিত্বে অভিযান করে শিশুদের জন্য ব্যবহৃত ২৭০ প্যাকেট ডায়াপারসহ ১টি পিকআপ আটক করি। কর্তৃপক্ষের নির্দেশ মোতাবেক প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

সিলেট সমাচার
সিলেট সমাচার