রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩০ ১৪২৬   ১৭ রবিউস সানি ১৪৪১

সর্বশেষ:
বুদ্ধিজীবি দিবসে মৌলভীবাজারে আলোচনা সভা সুনামগঞ্জে বুদ্ধিজীবী দিবস পালন সুনামগঞ্জে মহিলা পরিষদের গণসমাবেশ অনুষ্ঠিত গোয়াইনঘাটে যথাযোগ্য মর্যাদায় শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত সিলেটে বই মেলায় কাপড়ের দোকান ! প্রাথমিকে নেয়া হবে ১৮ হাজার শিক্ষক, ২৬ ডিসেম্বরের মধ্যে ফল ‘মোশতাক, জিয়ার মতো মীরজাফররা আর যেন ক্ষমতায় না আসে’
১৭৬৮

সিলেট-৬: নাহিদ মহাজোটের প্রার্থী , বঞ্চিত শমসের!

সিলেট প্রতিনিধি:

প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০১৮  

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৬ আসন থেকে মহাজোটের প্রার্থী ঘোষণা করা হয়েছে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদকে। আর এতোদিন আলোচনায় থাকা বিএনপি ত্যাগী বিকল্প ধারায় স্থান নেওয়া শমসের মবিনের কপাল পুড়ছে।

 

এ নিয়ে বৃহস্পতিবার রাতে নীতিনির্ধারণী পর্যায়ে বৈঠকে সামিল হন শমসের মবিন। বৈঠকের বিষয়টি শমসের মবিন নিজেই নিশ্চিত করেছেন। তবে প্রার্থীতার ব্যাপারে কথা বলেননি তিনি।

 

শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ মহাজোটের মনোনয়ন পেলেও এ নিয়ে মুখ খুলতে নারাজ। অবশ্য বৃহস্পতিবার রাতে নির্বাচনী এলাকায় সময় দিচ্ছেন বলে জানান।

 

বুধবার (৫ ডিসেম্বর) রাতে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা নাহিদকেই এ আসনে মহাজোটের শেষ ভরসা হিসেবে বেছে নিয়েছেন।  দলের উচ্চ পর্যায়ের একাধিক সূত্রে এমন তথ্য নিশ্চিত হওয়া গেছে।

সিলেট সমাচার
সিলেট সমাচার