রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯   পৌষ ১ ১৪২৬   ১৭ রবিউস সানি ১৪৪১

সর্বশেষ:
বুদ্ধিজীবি দিবসে মৌলভীবাজারে আলোচনা সভা সুনামগঞ্জে বুদ্ধিজীবী দিবস পালন সুনামগঞ্জে মহিলা পরিষদের গণসমাবেশ অনুষ্ঠিত গোয়াইনঘাটে যথাযোগ্য মর্যাদায় শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত সিলেটে বই মেলায় কাপড়ের দোকান ! প্রাথমিকে নেয়া হবে ১৮ হাজার শিক্ষক, ২৬ ডিসেম্বরের মধ্যে ফল ‘মোশতাক, জিয়ার মতো মীরজাফররা আর যেন ক্ষমতায় না আসে’
৮৫৭

সিলেট-৩ আসনে জামানত হারাবে জামায়াত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০১৮  

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট -৩ আসন থেকে নিজেদের প্রার্থী দিচ্ছে জামায়াত। এ আসনে লড়তে মনোনয়ন পত্র জমা দিয়েছেন সিলেট জেলা জামায়াতের সাধারণ সম্পাদক লোকমান আহমেদ। 

কিন্তু ভোটাররা স্বাধীনতা বিরোধী হওয়ায় জামানত হারাবার শঙ্কায় রয়েছে জামায়াত। এ ছাড়া এ আসনে জামায়াতের কিছু নেতাকর্মী থাকলেও ভোটারদের কাছে গ্রহণযোগ্যতা নেই জামায়াতের।

তা ছাড়াও জামায়াত নিয়ে সিলেট বিএনপির ‘ক্ষত’ এখনো শুকায়নি। বিগত সিলেট সিটি করপোরেশন নির্বাচনে শেষ পর্যন্ত প্রার্থী রাখায় জামায়াত ছাড়াই একক নির্বাচন করেছে আরিফুল হক চৌধুরী। এরপর থেকে চলছে আভ্যন্তরীণ ভাঙ্গন।

সে সঙ্গে আন্দোলন কিংবা রাজনৈতিক কর্মকাণ্ড থেকে দূরে রয়েছেন জামায়াত বিএনপির নেতারা। এই অবস্থায় আসন্ন সংসদ নির্বাচনে সিলেট-৩ আসনে ভোট যুদ্ধে টিকে থাকার ক্ষমতা হারিয়ছে জামায়াত।

অন্য দিকে শিক্ষাখাত সহ সার্বিক উন্নয়নে অনন্য ভূমিকা রাখায় জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী মাহমুদ উস সামাদ চৌধুরী। 

সিলেট সমাচার
সিলেট সমাচার