মঙ্গলবার   ২১ জানুয়ারি ২০২০   মাঘ ৭ ১৪২৬   ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
সুনামগঞ্জের বীরগাঁওয়ে মিনিবার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন স্বীকৃতি পাচ্ছেন সিলেটের আরো ১৮০ মুক্তিযোদ্ধা শ্রীলঙ্কাকে উড়িয়ে সেমিতে বাংলাদেশ শহীদ আসাদ দিবস আজ ফের কমলার চাষ করতে চায় সিলেটের কৃষক ফাস্ট ট্র্যাক প্রকল্পের সংখ্যা বাড়াতে প্রধানমন্ত্রীর নির্দেশ
২৯

সিলেট নগরীতে যানবাহনের বিরুদ্ধে ২৫ মামলা, ১৬টি আটক

সিলেট প্রতিনিধি

প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০১৯  

 


নতুন সড়ক পরিবহন আইন বাস্তবায়নে সিলেট মহানগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়েছে পুলিশ। অভিযানে ২৫টি যানবাহনের বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে। এছাড়া আটক করা হয়েছে ১৬টি যানবাহন।

আজ মঙ্গলবার এ অভিযান চালায় সিলেট মহানগর পুলিশের ট্রাফিক শাখা। অভিযানে অতিরিক্ত উপ-কমিশনার (ট্রাফিক) জ্যোতির্ময় সরকারের নেতৃত্বে এসি (ট্রাফিক-উত্তর) আবুল খয়ের, টিআই শওকত হোসেন, সার্জেন্ট ফাহাদ চৌধুরী, আফসার হোসেনসহ একটি বিশেষ টিম অংশগ্রহণ করে।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা জানান, নতুন সড়ক পরিবহন আইন-২০১৮ বাস্তবায়নে এসএমপির ট্রাফিক শাখা নিয়মিত অভিযান পরিচালনা করছে। আজ অভিযানে প্রয়োজনীয় কাগজপত্র না থাকাসহ বিভিন্ন অনিয়মের কারণে ২৫টি যানবাহনের বিরুদ্ধে মামলা ও ১৬টি আটক করা হয়।

তিনি জানান, যারা সঠিক কাগজপত্র নিয়ে সড়কে গাড়ি চালাচ্ছেন, সিটবেল্ট বাঁধছেন, হেলমেট পরিধান করছেন তাদেরকে পুলিশ ধন্যবাদ জানাচ্ছে।

ট্রাফিক পুলিশের অভিযান নিয়মিত চলবে বলেও জানিয়েছেন জেদান আল মুসা।

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর