• শুক্রবার   ০৫ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২২ ১৪২৭

  • || ১৩ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
শামসুদ্দিন হাসপাতালে দুটি ভেন্টিলেটর দিলেন পররাষ্ট্রমন্ত্রী শনিবার বন্ধ থাকবে শাবির করোনা পরীক্ষার ল্যাব  শাবির ল্যাবে আরও ২২ জনের করোনা শনাক্ত করোনা: আরও সাড়ে ৯ হাজার টন চাল, সোয়া ৬ কোটি টাকা বরাদ্দ কিছু মানুষ কখনও করোনায় আক্রান্ত হবে না: গবেষণা জাতিসংঘ পুরস্কার পেয়েছে ভূমি মন্ত্রণালয় করোনায় মৃত্যু ৮০০ ও শনাক্ত ৬০ হাজার ছাড়ালো সিলেটে নর্থ ইষ্ট মেডিকেলে ৪ দিনে করোনা উপসর্গ নিয়ে ৮ জনের মৃত্যু সিলেটে প্রতিদিনই ভাঙছে রেকর্ড, একদিনে সর্বোচ্চ শনাক্ত ৬০ বিশ্ব পরিবেশ দিবস আজ ‘করোনা প্রমাণ করেছে দুর্যোগ মোকাবিলায় আমরা কতটা শক্তিহীন’
১৯৫

সিলেট থেকে দীর্ঘ ১ বছর পর প্রেমিক যুগল আটক

সিলেট সমাচার

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০১৯  

হবিগঞ্জ শহর থেকে অজানার উদ্দেশ্যে পালিয়ে যাওয়া প্রেমিক যুগলকে এক বছর পর সিলেট থেকে আটক করেছে সদর থানা পুলিশ। প্রেমিকা তার মায়ের জিম্মায় যেতে না চাইলে তাদেরকে কারাগারে প্রেরণ করেন আদালত।

পুলিশ জানায়, শহরের চৌধুরী বাজার এলাকার ও হবিগঞ্জ উচ্চ বালিকা বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রীর সাথে চৌধুরী বাজার খোয়াই মুখ এলাকার মহুরী মনির হোসেনের ছেলে ফেক্সিলোড ব্যবসায়ী সাজন মিয়া (২২) এর সাথে প্রেমের সম্পর্ক চলে আসছিল।

বিষয়টি ওই ছাত্রীর পরিবার আঁচ করতে পেরে তার স্কুলে যাওয়া বন্ধ করে দেয়। পরে একজন আরেকজনকে একান্তভাবে কাছে পেতে মরিহা হয়ে উঠে। ঘর বাধার আশায় বিভোর হয়ে ১৮ সালের আগস্ট মাসে প্রেমিক যুগল অজনার উদ্দেশ্যে পাড়ি জমায়। ওই ছাত্রীর পরিবার থেকে সদর থানায় অভিযোগ দিলে সদর থানার এসআই সাহিদ মিয়া সাগরের ভাই জিবন মিয়াকে আটক করে তার দেয়া তথ্য অনুযায়ী গতকাল বৃহস্পতিবার  সিলেট অভিযান চালিয়ে শহরের একটি বাসা থেকে তাদের আটক করা হয়।

আজ শুক্রবার সকালে তাদের আদালতে প্রেরন করলে ওই কিশোরী ছাত্রী তার পরিবারের জিম্মায় না যেতে চাইলে আদালত তাকে নিরাপত্তা হেফাজত শাওনকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।
 

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট বিভাগের পাঠকপ্রিয় খবর