বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০১৯   কার্তিক ২ ১৪২৬   ১৭ সফর ১৪৪১

সর্বশেষ:
অবৈধ যানবাহনের বিরুদ্ধে সিলেট-ঢাকা মহাসড়কে অ্যাকশনে পুলিশ সিলেটে ছিনতাই করে ঢাকায় পালিয়ে গিয়েও রক্ষা হলনা কুড়িগ্রাম এক্সপ্রেস’র উদ্বোধন আজ সড়ক ব্যবহারে সবাইকে সচেতন হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
১৪৪

সিলেট থেকে দীর্ঘ ১ বছর পর প্রেমিক যুগল আটক

হবিগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০১৯  

হবিগঞ্জ শহর থেকে অজানার উদ্দেশ্যে পালিয়ে যাওয়া প্রেমিক যুগলকে এক বছর পর সিলেট থেকে আটক করেছে সদর থানা পুলিশ। প্রেমিকা তার মায়ের জিম্মায় যেতে না চাইলে তাদেরকে কারাগারে প্রেরণ করেন আদালত।

পুলিশ জানায়, শহরের চৌধুরী বাজার এলাকার ও হবিগঞ্জ উচ্চ বালিকা বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রীর সাথে চৌধুরী বাজার খোয়াই মুখ এলাকার মহুরী মনির হোসেনের ছেলে ফেক্সিলোড ব্যবসায়ী সাজন মিয়া (২২) এর সাথে প্রেমের সম্পর্ক চলে আসছিল।

বিষয়টি ওই ছাত্রীর পরিবার আঁচ করতে পেরে তার স্কুলে যাওয়া বন্ধ করে দেয়। পরে একজন আরেকজনকে একান্তভাবে কাছে পেতে মরিহা হয়ে উঠে। ঘর বাধার আশায় বিভোর হয়ে ১৮ সালের আগস্ট মাসে প্রেমিক যুগল অজনার উদ্দেশ্যে পাড়ি জমায়। ওই ছাত্রীর পরিবার থেকে সদর থানায় অভিযোগ দিলে সদর থানার এসআই সাহিদ মিয়া সাগরের ভাই জিবন মিয়াকে আটক করে তার দেয়া তথ্য অনুযায়ী গতকাল বৃহস্পতিবার  সিলেট অভিযান চালিয়ে শহরের একটি বাসা থেকে তাদের আটক করা হয়।

আজ শুক্রবার সকালে তাদের আদালতে প্রেরন করলে ওই কিশোরী ছাত্রী তার পরিবারের জিম্মায় না যেতে চাইলে আদালত তাকে নিরাপত্তা হেফাজত শাওনকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।
 

সিলেট সমাচার
সিলেট সমাচার