সোমবার   ২৬ আগস্ট ২০১৯   ভাদ্র ১০ ১৪২৬   ২৪ জ্বিলহজ্জ ১৪৪০

সর্বশেষ:
শিগগিরই জাপানে জনশক্তি রফতানি করতে চুক্তি সই জামালপুরে নতুন ডিসি ৭৮৯ কোটি টাকার বাজেট পেলো নগরবাসী কাবিন থেকে ‘কুমারী’ শব্দ তুলে দেয়ার নির্দেশ মাত্র তিন দিনে ১০ বছর মেয়াদি পাসপোর্ট!
৬৩

সিলেট-ঢাকা মহাসড়কে বাস-সিএনজির সংঘর্ষ

প্রকাশিত: ১৯ জুন ২০১৯  

দক্ষিণ সুরমা উপজেলার লালাবাজারে সিলেটগামী শ্যামলী বাসের ধাক্কায় সিএনজি অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছেন সিএনজির আরো ৪ যাত্রী এবং চালক।

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে লালাবাজার কুশিয়ারা সিএনজি পাম্মের সামনে এ দুর্ঘটনা ঘটে। আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ কমিশনার জেদান আল মুসা বলেন- সকাল সাড়ে ১০টার দিকে লালাবাজার কুশিয়ারা সিএনজি পাম্পের সামনে একটি সিএনজি অটোরিকশাকে (সিলেট থ ১২-১৩৯১) ঢাকা থেকে সিলেটগামী শ্যামলী পরিবহণের (ঢাকা মেট্রো ব ১৪-৩৭৮১) একটি বাস ধাক্কা দেয়। এতে অটোতে থাকা ৩ মহিলাসহ ৫ যাত্রী এবং চালক গুরুতর আহত হন। এদের মধ্যে একজনের মৃত্যু হয়েছে। বাকিরা সকলেই গুরুতর আহত অবস্থায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এ ঘটনার পর বাসটি দ্রুত চালিয়ে হুমায়ুন চত্তর এলাকায় এলে বাসটি আটক করা হয়। তবে বাসটির চালক পালিয়ে গেছে বলে জানান তিনি।
 

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর