শুক্রবার   ১৭ জানুয়ারি ২০২০   মাঘ ৪ ১৪২৬   ২১ জমাদিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
এক বছরে সিলেটের উন্নয়ন কাজের ফিরিস্তি দিলেন পররাষ্ট্রমন্ত্রী বিএনপি নির্বাচনকে বিতর্কিত করতে নির্বাচনে আসে: দীপু মনি নির্বাচনের তারিখ পরিবর্তনে সরকারের আপত্তি নেই: কাদের প্রথম শিরোপার স্বাদ পেতে আজ মুখোমুখি খুলনা-রাজশাহী ভালো নেই বেদে সম্প্রদায় বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব শুরু আজ যেভাবে এগুচ্ছে পদ্মাসেতুর সড়কপথ
২৫

সিলেটে ২ লাখ ৩৪ হাজার টাকার জালনোটসহ দুজন আটক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০১৯  

সিলেট শহরতলীর মেজরটিলা থেকে ২ লাখ ৩৪ হাজার টাকার জালনোট ও ২৫ পিস ইয়াবাসহ দুই ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আজ শনিবার সকালে তাদের আটক করে পুলিশ।

আটকরা হলেন, চাঁদপুর জেলা সতলা এলাকার হারুন গাজীর ছেলে সিরাজুল গাজী ও সিলেট জেলার ওসমানীনগর উপজেলার সাদিপুর এলাকার শাহাজাহান মিয়ার ছেলে শাহনুর আলম সাব্বির।
বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) মো. জেদান আল মুসা।

তিনি বলেন, সকালে জালনোটগুলো নিয়ে সিরাজুল ও শাহনুর একটি সিএনজিচালিত অটোরিকশায় জেলার জৈন্তাপুর উপজেলায় যাচ্ছিলো। পথিমধ্যে শহরতলীর মেজরটিলা ইসলামপুরে পুলিশ গাড়ি দাঁড় করাতে সিগন্যাল দিলে অভিযুক্তরা দৌড়ে পালানোর চেষ্টাকালে তাদের আটক করা হয়।

তিনি আরও বলেন, তাদের কাছ থেকে ১ হাজার টাকার ২ লাখ ৩৪ হাজার টাকার জাল নোট ও ২৫ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া গেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্তরা জানায়, জাল নোটগুলো চাঁদপুর থেকে তারা এনেছে। এগুলো সিলেট জেলার জৈন্তাপুরে নিয়ে বাজারজাত করার কথা ছিল। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর