• রোববার   ১৮ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ৫ ১৪২৮

  • || ০৫ রমজান ১৪৪২

সর্বশেষ:
শ্রীমঙ্গলে কঠোরভাবে লকডাউন কার্যকর করতে পুলিশের চেকপোস্ট করোনা: সিলেটে ২৪ ঘন্টায় ২ জনের মৃত্যু করোনা: স্থান সঙ্কুলান হচ্ছে না শামসুদ্দিন হাসপাতালে করোনায় এক দিনে আবারও শতাধিক মৃত্যু জগন্নাথপুরে বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় প্রেমিকের আত্মহত্যা! বনানীর কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হলো কবরী

সিলেটে সালিশ বৈঠক থেকে ফেরার সময় ছুরিকাঘাতে নিহত ১

সিলেট সমাচার

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২১  

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জ গুচ্ছগ্রামে সালিশ বৈঠক থেকে ফেরার সময় ছুরিকাঘাতে এক সালিশকারী ব্যক্তি নিহত হয়েছেন। নিহত ব্যক্তি গুচ্ছগ্রামের মৃত ইউনুস আলীর ছেলে ইন্তাজ আলী। এ ঘটনায় আঘাতকারী আরজ আলীকে (২৫) গ্রেপ্তার করেছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ। সে একই গ্রামের মৃত করম আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, আরজ আলী বিয়ের পর থেকে তার স্ত্রীকে নির্যাতন করে আসছিল। কয়েকদিন আগে তার স্ত্রীর সঙ্গে বনিবনা না হওয়ায় স্ত্রী বাবার বাড়িতে চলে আসে। পরে আরজ আলী তার স্ত্রীকে নেওয়ার চেষ্টা করলেও স্ত্রী রাজি হননি। এ নিয়ে আগে আরও তিনবার সালিশ বৈঠক হলেও কোনও সমাধান হয়নি। ২৭ ফেব্রুয়ারি শনিবার সকালে এ নিয়ে গুচ্ছগ্রামের কুতুবউদ্দিন (পাগলা শাহ) এর বাড়িতে আবারও সালিশ বৈঠক বসে। সালিশে কোনও সমাধান না হওয়ায় ইন্তাজ আলীসহ সালিশকারীরা বৈঠক থেকে উঠে যান। ইন্তাজ আলী কুতুব উদ্দিনের বাড়ি থেকে বের হয়ে তার মোটরসাইকেলে ওঠামাত্রই আরজ আলী পেছন থেকে এসে ধারালো ছুরি দিয়ে উপর্যুপরি আঘাত করে। সাথে সাথে ইন্তাজ আলী মাটিতে লুটিয়ে পড়ে। এসময় উপস্থিত জনতা ইন্তাজ আলীকে আহত অবস্থায় উদ্ধার করে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে কোম্পানীগঞ্জ থানার ওসি কেএম নজরুল সঙ্গীয় ফোর্সের সহায়তায় ২ ঘণ্টা অভিযান চালিয়ে আরজ আলীকে গ্রেপ্তার করেন।

কোম্পানীগঞ্জ থানার ওসি কেএম নজরুল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ইন্তাজ আলী হত্যার ঘটনায় আরজ আলী নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছ।

সিলেট সমাচার
সিলেট সমাচার