• বুধবার   ০৩ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ১৯ ১৪২৭

  • || ২০ রজব ১৪৪২

সর্বশেষ:
স্কুল-কলেজের শিক্ষার্থীদের ভ্যাকসিন দেওয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী ২৪ ঘণ্টায় আরো ৫ জনের মৃত্যু দুদকে নতুন চেয়ারম্যান ২২শ রোহিঙ্গা নিয়ে ভাসানচরের পথে ৬ জাহাজ সুরমা নদী পাড়াপাড়ে অতিরিক্ত ভাড়া, ক্ষোভ যাত্রীদের ভারতকে এক নিলেন ইনজামাম সিলেটে করোনা: কমছে মৃত্যুর সংখ্যা জকিগঞ্জ থানার নতুন ওসি কাসেম খাঁন

সিলেটে প্রেমিকাকে ধর্ষণ করে ভিডিও ধারণ, টাকা আদায়!

সিলেট সমাচার

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২১  

সিলেটে প্রেমের ফাঁদে ফেলে এক তরুণীকে (২৩) ধর্ষণ করেছেন লিমন নামের এক যুবক। এমনকি ধর্ষণের ভিডিও চিত্র গোপন ধারণ করে ওই তরুণীর কাছ থেকে টাকাও হাতিয়ে নিয়েছেন। টাকা নেয়ার পর পূনরায় শারীরিক সম্পর্ক করতে চেয়েছিলেন আদিল হোসাইন লিমন (২৩) নামের যুবকটি। শারীরিক সম্পর্ক না করলে লিমন সামাজিক যোগাযোগ মাধ্যমসহ নেট দুনিয়ায় ধারণকৃত ভিডিও ছড়িয়ে দেয়ার হুমকি দেন। এমন হুমকিতে ভুক্তভোগী তরুণী লিমনকে আসামী করে গত ১৮ ফেব্রুয়ারি নারী ও শিশু নির্যাতনসহ পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেন।

এরপর ওইদিন রাতে কোতোয়ালি থানার এসআই দেলোয়ার হোসেন মীরক্সটুলায় অভিযান চালিয়ে আদিল হোসাইন লিমনকে গ্রেফতার করে পরদিন ১৯ ফেব্রুয়ারি আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে। গ্রেফতারকৃত আদিল হোসাইন লিমন সুনামগঞ্জ জেলার হাছননগর থানাধীন উপতক্কা ১/৪ নং বাসার আনোয়ার আলীর ছেলে। বর্তমানে লিমন কোতোয়ালি থানাধীন মীরবক্সটুলার ৭৪নং বাসায় বসবাস করে আসছে।

মামলার তদন্ত কর্মকর্তা কোতোয়ালি থানার এসআই দেলোয়ার হোসেন জানান, মামলা দায়েরের পর পরই পুলিশ মীরবক্সটুলা থেকে আদিল হোসাইন লিমনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে। তবে এর বাহিরে তিনি আর কোন মন্তব্য করতে রাজি হননি। তবে আদালত সূত্র জানিয়েছে লিমনকে রিমান্ডে নেয়ার জন্য প্রস্তুতি চলছে বলে গত ১৯ ফেব্রুয়ারি আসামি কোর্টে প্রেরণ পত্রে মামলার তদন্ত কর্মকর্তা উল্লেখ করেন। এমনকি নগরীর তালতলাস্থ হোটেল বিলাসে লিমন ওই তরুণীকে নিয়ে প্রবেশ করছেন সেই ভিডিও ফুটেজও সংগ্রহ করেছে পুলিশ।

আদালত সূত্র জানায়, আদিল হোসাইন লিমন (২৩) এর সাথে তরুণী (২৩) এর দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। গত ১২ ফেব্রুয়ারি লিমনের কথায় ওই তরুণী সিলেটে আসেন। এরপর দুপুর ১টা ৪৫ মিনিটে লিমন ওই তরুণীকে সিলেট নগরীর তালতলাস্থ হোটেল বিলাসে নিয়ে যান। সেখানে গিয়ে হোটেলের একটি কক্ষে উঠেন ওই তরুণী। এসময় লিমন তরুণীকে ধর্ষণ করে গোপন ভিডিও ধারণ করেন। এরপর দুপুর ২টা ২২ মিনিটে তরুণী তার অসুস্থ পিতাকে দেখতে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের ৯নং ওয়ার্ডে যান। সেখানে অবস্থা করার এক পর্যায়ে লিমন তরুণী মোবাইলে ফোন করে জানান তাকে ধর্ষণ করার ভিডিও চিত্র ধারণ করে রেখেছেন তিনি। এসময় মাথায় আকাশ ভেঙে পড়ে তরুণীর। বিশ্বাস করতে পারছেন না প্রেমিকের কথা।

একপর্যায়ে তরুণীর হোয়ার্টস অ্যাপ নাম্বারে লিমন ধর্ষণের ভিডিও চিত্র পাঠালে তরুণী বিস্মিত হয়ে পড়েন। এসময় লিমন ভিডিও ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ওই তরুণীর কাছে ৫ হাজার টাকা দাবি করেন। এরপর তার কথামত তরুণী গত ১৪ ফেব্রুয়ারি দুপুর ১২টায় ৫হাজার টাকা দেন লিমনকে। পূনরায় লালসায় পড়ে যান লিমন গত ১৬ ফেব্রুয়ারি লিমন দুপুর ১টায় ওসমানী মেডিক্যালের ৪নং গেইটে ওই তরুণীর সাথে দেখা করে আরও টাকা ও তার সাথে পূনরায় শারীরিক সম্পর্ক করার জন্য চাপ দেয়। এসময় লিমন ওই তরুণীর মোবাইলও নিতে চেষ্টা চালায়। মোবাইল, টাকা ও শারীরিক সম্পর্ক না করায় লিমন হোটেল গোপনভাবে ধারণকৃত ভিডিও ফেসবুকসহ নেট দুনিয়ায় ছাড়ার হুমকি দেয়। এরপর ভুক্তভোগি ওই তরুণী থানায় মামলা দায়ের করেন।

সিলেট সমাচার
সিলেট সমাচার