শনিবার   ১৮ জানুয়ারি ২০২০   মাঘ ৪ ১৪২৬   ২২ জমাদিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
এক বছরে সিলেটের উন্নয়ন কাজের ফিরিস্তি দিলেন পররাষ্ট্রমন্ত্রী বিএনপি নির্বাচনকে বিতর্কিত করতে নির্বাচনে আসে: দীপু মনি নির্বাচনের তারিখ পরিবর্তনে সরকারের আপত্তি নেই: কাদের প্রথম শিরোপার স্বাদ পেতে আজ মুখোমুখি খুলনা-রাজশাহী ভালো নেই বেদে সম্প্রদায় বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব শুরু আজ যেভাবে এগুচ্ছে পদ্মাসেতুর সড়কপথ
৬৪

সিলেটে ছয় প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা জরিমানা 

সিলেট (গোলাপগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০১৯  

ভোগ্যপণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান ফিজাসহ সিলেটের গোলাপগঞ্জে ছয়টি খাবার প্রস্তুত ও বিক্রয়কারী প্রতিষ্ঠানকে জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

আজ শুক্রবার  দুপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সিলেট জেলা কার্যালয়ের উপ-পরিচালক ফখরুল ইসলাম ও সহকারী পরিচালক জাহাঙ্গীর আলমের নেতৃত্বে চলা ৩ ঘন্টাব্যাপী অভিযানে ফিজাসহ এ ছয় প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা জরিমানা করে তা আদায় করা হয়।

বিষয়টি নিশ্চিত করে ফখরুল ইসলাম জানান, বাজারজাত নিষিদ্ধ এনার্জি ড্রিংক বিক্রি, পণ্যের মোড়কে আমদানীকারকের স্টিকার না থাকা ও পণ্যের গায়ে মূল্যতালিকা না থাকায় ঢাকাদক্ষিণ বাজারের ফিজাকে ২০ হাজার টাকা, ফুলকলিকে ১০ হাজার টাকা, বনফুলকে ২ হাজার টাকা, হেতিমগঞ্জ বাজারের বনফুলকে ৬ হাজার, ফুলকলিকে ৬ হাজার এবং রসমেলাকে ৬ হাজার টাকা জরিমানা করা হয়।

ভেজালের বিরুদ্ধে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও জানিয়েছেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের এ কর্মকর্তা। অভিযানে সহযোগিতা করেন আইনশৃঙ্খলা বাহিনীর আর্মড পুলিশ ব্যাটালিয়ন-৭।

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর