মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ২ ১৪২৬   ১৭ মুহররম ১৪৪১

সর্বশেষ:
মেট্রোরেলের জন্য পুলিশের আলাদা ইউনিট গঠনের নির্দেশ প্রধানমন্ত্রীর সিলেটে ঝাড়ু হাতে ৩ ব্রিটিশ এমপি হাওরাঞ্চলে বর্গা যাচ্ছে না জমি আমি অনুতপ্ত, ক্ষমাপ্রার্থী: রাব্বানী টি-টোয়েন্টি দলে বড় রদবদল প্রবাসীদের এনআইডি পেতে সহায়তা করবে পররাষ্ট্র মন্ত্রণালয় ন্যায্যমূল্যে খোলা বাজারে টিসিবির পেঁয়াজ বিক্রি শুরু সোমবার ছাত্রলীগের ভাবমূর্তি ফেরাতে চান নতুন নেতারা
৫৭

সিলেটে ছুরিকাঘাত করে ১৫ লাখ টাকা ছিনতাই

নিউজ ডেস্ক:

প্রকাশিত: ৩০ আগস্ট ২০১৯  

সিলেটে ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে ১৫ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা। বৃহস্পতিবার রাত পৌনে ১০ টার দিকে নগরের সাগরদিঘীরপাড় এলাকায় এই ঘটনা ঘটে।

আহত ব্যবসায়ী সালেহ আহমদ গেদা মিয়া (৫৫) সাগরদিঘীরপাড় ৩৩/১০ বাসার মৃত ছিদ্দেক আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নগরের আম্বরখানা সোনালী ব্যাংক ভবনের নীচ তলায় বৈদেশিক মুদ্রার ব্যবসা করেন গেদা মিয়া। ঘটনার সময় একটি ব্যাগে ১৫ লাখ টাকা নিয়ে রিকশাযোগে বাসায় ফিরছিলেন। ঘটনাস্থলে পৌঁছামাত্র ৪টি মোটরসাইকেলে ছিনতাইকারীরা তার রিকশার গতিরোধ করে। এসময় টাকার ব্যাগ নিয়ে টানা হেঁচড়া করায় ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে টাকা ছিনিয়ে নেয়। স্থানীয়রা আহতাবস্থায় তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে তার দেহে অস্ত্রোপচার করা হয়।

সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) রিতা বেগম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় ভিকটিমের অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর