সোমবার   ১৭ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৪ ১৪২৬   ২২ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
বিদেশ থেকে আসা ফোনকলের খরচ কমলো আড়াই বছর পর ১৬ সদস্যের টেস্ট দলে তাসকিন জুড়ী উপজেলায় এডিপির টেন্ডার স্থগিত করলেন প্রকৌশলী কোন বয়সে শিশুর হাতে স্মার্টফোন দেবেন? সিলেটে দেখা মিললো পতঙ্গখেকো ‘সূর্যশিশির’ গ্যালাক্সি এস২০ নিয়ে যে কারণে এত আলোচনা চীনের জন্য মাস্কসহ স্বাস্থ্য সামগ্রী পাঠালেন প্রধানমন্ত্রী
১৬২

সিলেটে ছুরিকাঘাত করে ১৫ লাখ টাকা ছিনতাই

সিলেট সমাচার

প্রকাশিত: ৩০ আগস্ট ২০১৯  

সিলেটে ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে ১৫ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা। বৃহস্পতিবার রাত পৌনে ১০ টার দিকে নগরের সাগরদিঘীরপাড় এলাকায় এই ঘটনা ঘটে।

আহত ব্যবসায়ী সালেহ আহমদ গেদা মিয়া (৫৫) সাগরদিঘীরপাড় ৩৩/১০ বাসার মৃত ছিদ্দেক আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নগরের আম্বরখানা সোনালী ব্যাংক ভবনের নীচ তলায় বৈদেশিক মুদ্রার ব্যবসা করেন গেদা মিয়া। ঘটনার সময় একটি ব্যাগে ১৫ লাখ টাকা নিয়ে রিকশাযোগে বাসায় ফিরছিলেন। ঘটনাস্থলে পৌঁছামাত্র ৪টি মোটরসাইকেলে ছিনতাইকারীরা তার রিকশার গতিরোধ করে। এসময় টাকার ব্যাগ নিয়ে টানা হেঁচড়া করায় ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে টাকা ছিনিয়ে নেয়। স্থানীয়রা আহতাবস্থায় তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে তার দেহে অস্ত্রোপচার করা হয়।

সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) রিতা বেগম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় ভিকটিমের অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর