রোববার   ২৯ মার্চ ২০২০   চৈত্র ১৫ ১৪২৬   ০৪ শা'বান ১৪৪১

সর্বশেষ:
সিলেটবাসীর সুরক্ষায় মাঠে সেনাবাহিনী; সাধুবাদ দিচ্ছেন নাগরিকরা! বিশ্বনাথে সেনাবাহিনীর তত্বাবধায়নে চাল-ডাল বিতরণ বানিয়াচংয়ে ত্রাণ বিতরণ করলেন সাংসদ মজিদ খান করোনার প্রভাবে সুনামগঞ্জে কমেছে সবজির দাম সোমবার ওসমানীতে আসছে করোনা পরীক্ষার মেশিন সুনামগঞ্জে মানুষকে সচেতন করতে সেনাবাহিনীর নানা উদ্যোগ কোয়ারেন্টিন থেকে সিলেটজুড়ে মুক্তি পেয়েছেন ১২৪৭ জন
১৬

সিলেটে করোনা আপডেট: কোয়ারেন্টিন থেকে বাদ পড়েছেন ২০০ জন

সিলেট সমাচার

প্রকাশিত: ২৬ মার্চ ২০২০  


করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে সিলেট বিভাগে গত ২৪ ঘন্টায় কোয়ারেন্টিনে যুক্ত হয়েছেন ১৩৭ জন। এর মধ্যে সিলেটে ১০ জন, সুনামগঞ্জে ৫৬ জন, হবিগঞ্জে ৫০জন এবং মৌলভীবাজারে ২১ জন। আর একই সময়ে কোয়ারেন্টিন থেকে বাদ পড়েছেন ২০০ জন।

কোয়ারেন্টিনে থাকা ব্যক্তিদের বেশীরভাগই প্রবাসফেরত। বাকিরা তাদের পরিবার ও আত্মীয়স্বজন।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান জানান, সিলেট বিভাগে এখন ১৫৯৭ কোয়ারেন্টিন তথা সংগনিরোধ অবস্থায় আছেন। তাদের মধ্যে সিলেটে ৭৩১ জন, সুনামগঞ্জে ২২৯ জন, হবিগঞ্জে ৪৭৩ জন এবং মৌলভীবাজারে ১৬৪ জন। তাদের শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করা হচ্ছে।

তিনি আরও জানান, সিলেট বিভাগে গত ২৪ ঘন্টায় কোয়ারেন্টিন থেকে ২০০ জন মুক্ত হয়েছেন। তাদের নির্দিষ্ট ১৪ দিন কোয়ারেন্টিনে থাকার মেয়াদ শেষ হয়েছে। এ সময়ের মধ্যে তাদের শরীরে করোনাভাইরাসের উপসর্গ ধরা পড়েনি।

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর