শনিবার   ২৮ মার্চ ২০২০   চৈত্র ১৪ ১৪২৬   ০৩ শা'বান ১৪৪১

সর্বশেষ:
করোনা ভাইরাস: সিলেটের বিভিন্ন স্থানে সেনাদের টহল  সিলেটেও করোনাভাইরাস পরীক্ষার ল্যাব শনিবার বসছে আরও একটি স্প্যান করোনায় আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন অকারণে সাধারণ মানুষকে হয়রানি নয়: তথ্যমন্ত্রী মৌলভীবাজারের সাত উপজেলায় হোম কোয়ারেন্টিনে ৫৯৭  সিলেটে নতুন করে কোয়ারেন্টিনে ১০০, মুক্তি ১৬৯ জনের  করোনা বাধা হতে পারেনি তাদের ভালোবাসায় করোনায় নতুন আক্রান্ত ৪, মোট ৪৮: আইইডিসিআর
৬৩

সিলেটে আরও ২০৩০ জন কোয়ারেন্টিনে

সিলেট সমাচার

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  


করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে সিলেট বিভাগে দুই হাজার ৩০ ব্যক্তিকে ‘সংগনিরোধ’ অবস্থায় (কোয়ারেন্টিন) রাখা হয়েছে। সর্বশেষ ২৪ ঘন্টায় কোয়ারেন্টিনে যুক্ত হয়েছেন ২০৭ জন। আর একই সময়ে কোয়ারেন্টিন থেকে বাদ পড়েছেন ১৩৬ জন।

কোয়ারেন্টিনে থাকা ব্যক্তিদের সিংহভাগই প্রবাসফেরত। বাকিরা তাদের পরিবার ও আত্মীয়স্বজন।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান  জানান, সিলেট বিভাগে এখন দুই হাজার ৩০ জন কোয়ারেন্টিন তথা সংগনিরোধ অবস্থায় আছেন। মঙ্গলবার সকাল ৮টা থেকে আজ বুধবার সকাল ৮টা পর্যন্ত কোয়ারেন্টিনে যুক্ত হয়েছেন ২০৭ জন। এদের মধ্যে সিলেট জেলায় ৩৩ জন, সুনামগঞ্জে ৫২ জন, মৌলভীবাজারে ২৫ জন এবং হবিগঞ্জ জেলায় ৯৭ জন কোয়ারেন্টিনে আছেন। তাদের শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করা হচ্ছে।

তিনি আরো জানান, সিলেট বিভাগে মঙ্গলবার সকাল ৮টা থেকে আজ বুধবার সকাল ৮টা পর্যন্ত কোয়ারেন্টিন থেকে ১৩৬ জন মুক্ত হয়েছেন। তাদের নির্দিষ্ট ১৪ দিন কোয়ারেন্টিনে থাকার মেয়াদ শেষ হয়েছে। এ সময়ের মধ্যে তাদের শরীরে করোনাভাইরাসের উপসর্গ ধরা পড়েনি। সবমিলিয়ে গত ১০ মার্চের পর সিলেট বিভাগে ৫৮৭ জন কোয়ারেন্টিনমুক্ত হয়েছেন।

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর