মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৪ ১৪২৬   ০২ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
সিলেটে সরস্বতী পূজা উদযাপনে এসএমপির আইন-শৃঙ্খলা সংক্রান্ত সভা বৃষ্টিতে পরিত্যক্ত হলো বাংলাদেশ-পাকিস্তানের শেষ ম্যাচ করোনাভাইরাস: সারাদেশে আইসোলেশন ইউনিট খোলার নির্দেশ ভূকম্পে কেঁপে উঠলো সিলেট ৩ দিনে ই-পাসপোর্টের জন্য ২ হাজার আবেদন
৫৭

সিলেটে আটাব নির্বাচনে জয়ী হলেন যারা

সিলেট সমাচার

প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০১৯  

 


অ্যাসোসিয়েশন অব ট্রাভেল এজেন্টস অব বাংলাদেশের (আটাব) কার্যনির্বাহী পরিষদের নির্বাচন ২০১৯ সিলেট জোনের ভোটগ্রহণ শেষ হয়েছে। সিলেট জোন থেকে নির্বাচিত করা হয়েছে ছয়জনকে।

ছয়জনের মধ্যে আটাব সম্মিলিত ফোরামের ৪ জন ও গণতান্ত্রিক ঐক্যফ্রন্টের ২ জন নির্বাচিত হয়েছেন।

আটাব সম্মিলিত ফোরাম থেকে নির্বাচিত ৪ জন হলেন খন্দকার ইসরার আহমেদ রকি, আবুল কাশেম আহমেদ, মো. শাহাব উদ্দিন ও মো. আব্দুল্লাহ।

গণতান্ত্রিক ঐক্যফন্টের বিজয়ীরা হলেন মো. ইসমাইল হোসেন কয়েস ও মোহাম্মদ শামছুল আলম।
 
শনিবার (১৪ ডিসেম্বর) সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সিলেটের জিন্দাবাজার গ্যালারিয়া শপিং কমপ্লেক্সে আটাব আঞ্চলিক কার্যালয়ে একযোগে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

সরকারি উর্ধ্বতন কর্মকর্তা ছাড়াও ভোটগ্রহণ কার্যক্রম পরিদর্শন করেন বিভিন্ন রাজনীতিক, সামাজিক, সাংস্কৃতিক আর পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ।

সংগঠনটির আড়াই হাজারেরও বেশি সদস্য নির্বাচনে ২০১৯-২১ সেশনের জন্য ২৯ জন কার্যনির্বাহী সদস্যকে নির্বাচিত করবেন। এর মধ্যে ঢাকায় ১৭ জন এবং চট্টগ্রাম ও সিলেটের ছয়জন করে নির্বাচন করবেন।

আটাব সম্মিলিত ফোরামের সিলেট জোনের প্রধান সমন্বয়কারি হিসেবে রয়েছেন খন্দকার সিপার আহমদ ও আটাব গণতান্ত্রিক ঐক্যফ্রন্টের প্রধান সমন্বয়কারি আব্দুল জব্বার জলিল।

রাত সাড়ে দশটায় শেষ খবর পাওয়া পর্যন্ত সাহাদাত হোসেন তসলিমের নেতৃত্বাধীন সম্মিলিত ফোরাম সিলেটের মতো ঢাকা ও চট্টগ্রামে বিপুল ভোটে এগিয়ে আছে।

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর