শনিবার   ২৮ মার্চ ২০২০   চৈত্র ১৪ ১৪২৬   ০৩ শা'বান ১৪৪১

সর্বশেষ:
করোনা ভাইরাস: সিলেটের বিভিন্ন স্থানে সেনাদের টহল  সিলেটেও করোনাভাইরাস পরীক্ষার ল্যাব শনিবার বসছে আরও একটি স্প্যান করোনায় আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন অকারণে সাধারণ মানুষকে হয়রানি নয়: তথ্যমন্ত্রী মৌলভীবাজারের সাত উপজেলায় হোম কোয়ারেন্টিনে ৫৯৭  সিলেটে নতুন করে কোয়ারেন্টিনে ১০০, মুক্তি ১৬৯ জনের  করোনা বাধা হতে পারেনি তাদের ভালোবাসায় করোনায় নতুন আক্রান্ত ৪, মোট ৪৮: আইইডিসিআর
৮০

সিলেটে অসহায় মানুষের পাশে জাতীয় দলের ফুটবলার বিপলু

সিলেট সমাচার

প্রকাশিত: ২৬ মার্চ ২০২০  


সরকারের নির্দেশ অনুযায়ী দেশব্যাপী চলছে এক ধরনের 'হোম কোয়ারান্টাইন' অবস্থা। সকল অফিস-আদালত বন্ধ করে তাই বাসায় অবস্থান করছে সাধারণ মানুষ। তবে এমন অবস্থায় বিপাকে পড়েছেন দিনমজুর ও নিম্নআয়ের জনগণ। এমন অবস্থায় সিলেটের এমন শ্রেণির মানুষের পাশে দাঁড়ালেন জাতীয় দলের ফুটবলার বিপলু আহমেদ। 

তিনি নিজ শহর সিলেটের জেলা স্টেডিয়াম সংলগ্ন একটি মোড়ে চাল-ডালসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য বিতরণ করছেন।

বিতরণকালে তিনি বলেন, এখন আমরা সকলে সারা পৃথিবী জুড়েই কঠিন সময় পার করছি এবং পরিস্কার থাকার ও ঘরে অবস্থান করার নির্দেশনা পালন করছি। তবে এমন অবস্থায় খুব বিপদে আছেন আমাদের কিছু প্রতিবেশী ও সাধারণ জনতা।

তাই আমি আমার সামর্থ্য অনুযায়ী চেষ্টা করেছি তাদের পাশে দাঁড়ানোর। পাশাপাশি আমি বিনীতভাবে আমার সতীর্থদের এবং বন্ধুদেরও এভাবে এগিয়ে আসতে আহ্বান জানাচ্ছি। 

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর