• বৃহস্পতিবার   ০১ অক্টোবর ২০২০ ||

  • আশ্বিন ১৬ ১৪২৭

  • || ১৩ সফর ১৪৪২

সর্বশেষ:
এইচএসসি-সমমান পরীক্ষার রুটিন প্রকাশ আগামী সপ্তাহে সিলেট বিভাগের আরও ৩৬ জনের করোনা শনাক্ত বাবরি মসজিদ ধ্বংস মামলার সব আসামি খালাস রিফাত হত্যা মামলার রায়, মিন্নিসহ ৬ জনের ফাঁসি আজমিরীগঞ্জে উপজেলা শিক্ষা কর্মকর্তার বিদায় সংবর্ধনা বাংলাদেশ থেকে সরাসরি যুক্তরাষ্ট্রে বিমান চলাচলে চুক্তি স্বাক্ষর
২৫

সিলেটের হাসপাতালগুলোতে ১৪৩ করোনা রোগী চিকিৎসাধীন

সিলেট সমাচার

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০২০  

সিলেট নগরীসহ বিভাগের বিভিন্ন হাসপাতালে বর্তমানে ১৪৩ জন করোনা রোগী চিকিৎসাধীন। এর মধ্যে বেশিরভাগই সুস্থ হওয়ার পথে। তবে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক রয়েছে। বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্রে তথ্যটি জানা গেছে।

এদিকে, গতকাল বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সিলেটে একদিনে করোনা রোগী শনাক্ত হয়েছেন ৭৮ জন। এর মধ্যে সিলেট জেলার ৫৩, সুনামগঞ্জের ২, হবিগঞ্জে ৯ ও মৌলভীবাজারে ১৪ জন। আর গতকাল মারা গেছেন একজন। তিনি সিলেট জেলার বাসিন্দা ছিলেন।

বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্রে জানা গেছে, আজ শুক্রবার (১১ সেপ্টেম্বর) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে মোট করোনা রোগী শনাক্ত হয়েছেন ১১৭৪৭ জন। এর মধ্যে সিলেট জেলায় ৬৩০৫, সুনামগঞ্জে ২১৮৭, হবিগঞ্জে ১৬৪৭ ও মৌলভীবাজার জেলায় ১৬০৮ জন।

সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে আজ ভর্তি আছেন ১৪৩ জন। এর মধ্যে সিলেটে ৯১, সুনামগঞ্জে ৮, হবিগঞ্জে ২৪ ও মৌলভীবাজারে ২০ জন।

এদিকে, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনামুক্ত হয়েছেন ১৩৫ জন। এর মধ্যে সিলেটে ৮৫, সুনাগঞ্জে ২৭, হবিগঞ্জে ২ ও মৌলভীবাজারে ২১ জন। আর এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৮৮০৪ জন। এর মধ্যে সিলেটে ৪৫২৪ সুনামগঞ্জে ১৮৯১, হবিগঞ্জে ১১০৬ ও মৌলভীবাজারে ১২৮৩ জন।

অপরদিকে, সিলেট বিভাগে গতকাল করোনায় মারা গেছেন একজন। তিনি সিলেট জেলার বাসিন্দা ছিলেন। এ নিয়ে সিলেটে মোট মৃত ২০৩ জন।  এর মধ্যে সিলেট জেলার ১৪৭, সুনামগঞ্জে ২২, হবিগঞ্জে ১৪ ও মৌলভীবাজারে ২০ জন।

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট বিভাগের পাঠকপ্রিয় খবর