• শনিবার   ১৫ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ৩০ ১৪২৭

  • || ২৫ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
২৩ সেপ্টেম্বর একসঙ্গে শ্রীলঙ্কা যাবে এইচপি ও জাতীয় দল যেকোনো সোর্স থেকে করোনার ভ্যাকসিন সংগ্রহের তাগিদ অর্থমন্ত্রীর অক্টোবরে হচ্ছে না বাংলাদেশের বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ সিলেটের সীমান্ত নদ-নদীর পানিও বাড়ছে শ্রীমঙ্গলে এতিম তিন শিশুকে খাদ্য সহায়তা দিলেন এসপি সুনামগঞ্জে হঠাৎ এখানে-ওখানে জ্বলে ওঠে আগুন স্বাস্থ্যবিধি মেনে সেপ্টেম্বরে এইচএসসি পরীক্ষা
৩৪

সিলেটের শ্রেষ্ঠ ওসি জৈন্তাপুরের শ্যামল বনিক

সিলেট সমাচার

প্রকাশিত: ১৮ জুলাই ২০২০  

ভারতীয় তীর খেলা বন্ধ, থানা এলাকায় চুরি, ডাকাতি, ছিনতাইরোধ, মাদক, চোরাচালান তৎপরতা হ্রাসে যুগান্তকারী ভূমিকা নিয়ে জনগণের জানমালের নিরাপত্তা বিধানসহ জৈন্তাপুরের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নের ভূমিকা রাখায় সিলেটের শ্রেষ্ঠ ওসির পুরষ্কারে ভূষিত হলেন জৈন্তাপুর মডেল থানা অফিসার ইনচার্জ শ্যামল বনিক।

১৫ জুলাই সিলেট জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় তাকে এ পুরস্কারে ভূষিত করেন সিলেটের পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন পিপিএম।

অনুষ্ঠানে এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়, আমিনুল ইসলাম, রফিকুল ইসলাম, রাশেদুল ইসলাম ও জেলার সকল থানার অফিসার ইনচার্জগণ।

উল্লেখ্য, ২০১৯ সালের ৩ আগস্ট সিলেটের জৈন্তাপুর মডেল থানা অফিসার ইনচার্জ হিসেবে যোগদানের পর পরই থানা এলাকার মাদক, তীর খেলা বন্ধকরণ, চুরি, ডাকাতি, ছিনতাই, ইভটিজিংরোধে তার ভূমিকা তাকে প্রশংসনীয় স্থানে অধিষ্ঠিত করে। যোগদানের মাত্র ৩ দিনের ভেতর সংগঠিত ডাকাতির ঘটনায় লুণ্ঠিত টাকাসহ ডাকাতদের গ্রেপ্তারের বিষয়টি জেলাজুড়ে প্রশংসা কুড়ায়। মাদক আর ইভটিজিং প্রতিরোধে হ্যান্ড মাইকে করে সবকটি বিদ্যাপীঠ আর হাট বাজারে জৈন্তাপুর মডেল থানার ওসি শ্যামল বণিকের গুড টাচ, বেড টাচ ফর্মুলা সিলেটের সর্ব মহলে প্রশংসনীয় হয়।

সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীরাও তার এই প্রচারণায় শামিল হয়ে ইভটিজিং, মাদক প্রতিরোধে সহযোগিতায় এগিয়ে আসেন। তীর খেলা প্রতিরোধ, ইভটিজিং বন্ধকরণসহ মাদকমুক্ত সমাজ গঠনে ওসি শ্যামলের কর্মসূচিগুলো জেলার অন্যান্য থানার আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্বে থাকাদেরও নজর কাড়ে।

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট বিভাগের পাঠকপ্রিয় খবর