• মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৭ ১৪২৭

  • || ২১ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
সবজি চাষ: দেড় লাখ কৃষককে সোয়া ১০ কোটি টাকার প্রণোদনা করোনায় বাংলাদেশে প্রায় ৪ কোটি শিক্ষার্থী ক্ষতিগ্রস্ত: ইউনেসকো নিউজিল্যান্ড জানাল, অন্য দলের সঙ্গে বাংলাদেশও আসবে সিলেটে আরো ৪৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত সিলেট সিটি কর্পোরেশনের আওতায় আসলো শাবিপ্রবি স্ত্রী যখন পুড়ছিলেন, স্বামী তখন তাস খেলায় মগ্ন  পঞ্চম ও অষ্টম শ্রেণির পাবলিক পরীক্ষা হচ্ছে না!
৪৯

সিলেটের ভোলাগঞ্জে আবার চালু হচ্ছে দ্বিতল বাস সার্ভিস

সিলেট সমাচার

প্রকাশিত: ৩০ জুলাই ২০২০  

করোনা প্রাদুর্ভাবের কারণে কোম্পানীগঞ্জ-ভোলাগঞ্জ সড়কে বিআরটিসির বাস সেবা বন্ধ রাখা হয়েছিল। তবে সরকারের নির্দেশে আবার এই সড়কে বিআরটিসি বাস চালু করা হচ্ছে। বিআরটিসির দ্বিতল বাস এই সড়কে যাত্রী পরিবহন করবে বলে জানা গেছে।

আজ বৃহস্পতিবার সকালে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে সিলেট বিভাগীয় ম্যানেজার জুলফিকার আলী এই তথ্য নিশ্চিত করেছেন।

সিলেট বিভাগীয় ম্যানেজার জুলফিকার আলী জানান, করোনা ভাইরাস কারনে বিশ্বের প্রায় অচল অবস্থায় সরকারের নির্দেশনা অনুযায়ী করোনা কালীন সময়ে সাময়িকভাবে বন্ধ রাখা হয়েছিল বিআরটিসি বাস। এখন আবারও সরকারের নির্দেশে চালু করা হলো এই বিআরটিস বাস সার্ভিস। সামাজিক দূরত্ব বজায় রেখে আমরা যাত্রীসাধারণের সেবা নিশ্চিত করার কাজ করে যাচ্ছি। তাদের চাহিদার কথা বিবেচনা করে এ সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ।

তিনি বলেন, এ বাস সার্ভিস চালু ফলে স্থানীয় সহ অনেকের যাতায়াত ব্যবস্থা সহজতর হয়েছে। ঈদকে সামনে রেখে বিআরটিসি বাস আবারো চালু করা হয়েছে। 
এ বাস সার্ভিসের ফলে ভোলাগঞ্জ জিরো পয়েন্টে সাদা পাথর ঘুরতে আসা পর্যটকদের যাতায়াতের ভোগান্তি অনেকটা দূর হয়েছে, তেমনিভাবে স্থানীয় জনসাধারণ এবং ব্যবসায়ীরাও এ বাস সার্ভিস থেকে উপকার পেয়েছেন। প্রতিদিন সকাল ৮টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বাসগুলো যাত্রীসেবা প্রদান করে আসছে, পরবর্তীতে যাত্রীদের চাহিদার প্রেক্ষিতে আরও বাস নামানো হবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট বিভাগের পাঠকপ্রিয় খবর