রোববার   ২৯ মার্চ ২০২০   চৈত্র ১৫ ১৪২৬   ০৪ শা'বান ১৪৪১

সর্বশেষ:
বিশ্বনাথে সেনাবাহিনীর তত্বাবধায়নে চাল-ডাল বিতরণ বানিয়াচংয়ে ত্রাণ বিতরণ করলেন সাংসদ মজিদ খান করোনার প্রভাবে সুনামগঞ্জে কমেছে সবজির দাম সোমবার ওসমানীতে আসছে করোনা পরীক্ষার মেশিন সুনামগঞ্জে মানুষকে সচেতন করতে সেনাবাহিনীর নানা উদ্যোগ কোয়ারেন্টিন থেকে সিলেটজুড়ে মুক্তি পেয়েছেন ১২৪৭ জন
৬৮

সাধারণ মানুষকে সচেতন করতে সুনামগঞ্জে মাঠে নেমেছে সেনাবাহিনী 

সিলেট সমাচার

প্রকাশিত: ২৬ মার্চ ২০২০  

করোনাভাইরাস প্রতিরোধে সারাদেশের ন্যায় সুনামগঞ্জ সদর ও জামালগঞ্জ উপজেলায় মাঠে নেমেছে সেনাবাহিনী। প্লাকার্ড হাতে বিভিন্ন ধরনের সচেতনতামূলকা বাণী লিখে মানুষকে ঘর থেকে বের না হওয়ার আহবান জানিয়ে সুনামগঞ্জ সদরসহ জামালগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে টহল দিচ্ছে সশস্ত্র এই বাহিনী।

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকানোর লক্ষ্যে সুনামগঞ্জ সদর ও জামালগঞ্জ উপজেলার সব এলাকায় সামাজিক দূরত্ব ও সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণের সুবিধার্থে স্থানীয় প্রশাসনকে সহায়তায় নিয়োজিত হয়েছে সেনাবাহিনী। 

বৃহস্পতিবার (২৬ মার্চ) সকাল থেকে নিরালসভাবে কাজ করে যাচ্ছে বাংলাদেশ সেনাবাহিনীর সদস্যরা। সুনামগঞ্জের বিভিন্ন স্থানে সেনাবাহিনীকে টহল দিয়ে বিশেষ প্রয়োজন ছাড়া মানুষকে ঘর থেকে বের না হতে পরামর্শ দিচ্ছেন। 

এছাড়া তাদের টহল দেওয়া গাড়িতে বিভিন্ন ধরনের সচেতনতামূলক ব্যানার টাঙিয়ে মানুষকে পরিস্কার-পরিচ্ছন্ন থাকতে সচেতন করা হচ্ছে। 

সেনাবাহিনীর টহলে সাধারণ মানুষ ঘর থেকে বের হচ্ছেন না। সেনাবাহিনীর আন্তরিক ও সহযোগিতামূলক কার্যক্রমে সাধারণ মানুষের মধ্যে এক ধরনের স্বস্তি ফিরে এসেছে। 

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর