বুধবার   ১১ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৬ ১৪২৬   ১৩ রবিউস সানি ১৪৪১

সর্বশেষ:
বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী গোয়াইনঘাট-জৈন্তাপুরে ফসলের লক্ষ্যমাত্রা ছাড়িয়ে গেছে দলে এখনো ‘মোশতাকদের’ পদচারণ রয়েছে: এম এ মান্নান সিলেটে বাল্যবিবাহ শূন্যের কোটায় নামাতে কাজ করছেন জেলা প্রশাসক সুনামগঞ্জে কোটি কোটি টাকার কাজে অনিয়ম পথচারীকে বাঁচাতে গিয়ে গুরুতর আহত পুলিশ সদস্য  ওলি-গলিতে গড়ে উঠেছে ভাঙ্গারী ব্যবসা, বাড়ছে চুরি সাতছড়ি উদ্যানে ফটোগ্রাফিক সোসাইটির বৃক্ষরোপন অভিযান
২০

সাংসদ মিলাদ গাজীকে সংবর্ধনা

হবিগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০১৯  

 


নবীগঞ্জ দারুল উলুম মাদ্রাসা ও এতিমখানার পক্ষ থেকে হবিগঞ্জ ১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য শাহনওয়াজ মিলাদ গাজীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

আজ রবিবার সকাল ৯ টায় দারুল উলুম মাদ্রাসার ঈদগাহ মাঠে হবিগঞ্জ জেলার প্রাক্তন সিভিন সার্জন ও উপ পরিচালক স্বাস্থ্য বিভাগ এবং অত্র মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি ড. শফিকুর রহমানের সভাপতিত্বে ও ইকবাল আহমেদ বেলালের পরিচালনায় পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্যমে সংবর্ধনা অনুষ্ঠান শুরু হয়।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, নবীগঞ্জ দারুল উলুম মাদ্রাসা ও এতিমখানার মুহতামিম মাওলানা মাহবুবুর রহমান ছাহেব জাদা (ভেরাখালি) আর প্রধান অতিথির বক্তব্য রাখেন নবীগঞ্জ-বাহুবলের এমপি শাহনওয়াজ মিলাদ গাজী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম, নবীগঞ্জ পৌরসভার মেয়র ছাবির আহমেদ চৌধুরী, প্যানেল মেয়র এটিএম সালাম, কাউন্সিলর আব্দুস ছালাম, সুন্দর আলী, হবিগঞ্জ জেলা পরিষদের সদস্য আব্দুল মালিক, এডভোকেট ফারুক, ইউপি চেয়ারম্যান আলী আহমেদ মুছা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের হেলাল, পৌর ছাত্রলীগের সভাপতি বাবলু আহমেদ প্রমুখ।

এসময় দারুল উলুম মাদ্রাসা ও এতিমখানার উন্নয়নের জন্য জেলা পরিষদ সদস্য, পৌর মেয়র, প্যানেল মেয়রসহ দুই কাউন্সিলর উপজেলা পরিষদ মিলে ১০ লাখ টাকা অনুদান দেওয়া হবে বলে জানানো হয়।

সিলেট সমাচার
সিলেট সমাচার