সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৮ ১৪২৬   ২৩ মুহররম ১৪৪১

সর্বশেষ:
শিশু ও মাতৃমৃত্যু হ্রাসে বাংলাদেশের বলিষ্ঠ সাফল্য অর্জন: হু আবুধাবিতে পৌঁছেছেন প্রধানমন্ত্রী ভোলাগঞ্জ সাদাপাথর বেড়াতে গিয়ে লাশ হলেন ইমনুর হাওরাঞ্চলে যন্ত্রনির্ভর ধানচাষের লক্ষ্য সরকারের কমবে উৎপাদন ব্যয় দলের ভাবমূর্তি উদ্ধারে পরগাছা দূর করা হবে: কাদের
৫০

সহকারী পুলিশ সুপারের গাড়িতে ডাকাতি, পুলিশের হেফাজতে ৪ জন আটক

হবিগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

 


বাহুবল-নবীগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) পারভেজ আলম চৌধুরীর গাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় সন্দেহজনক ৪ জনকে আটক করেছে পুলিশ। 

বুধবার গভীর রাতে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার বেঙ্গাডোবা নামক স্থানে ডাকাতের কবলে পড়েন তিনি ও তার পরিবার।

পুলিশ সূত্র জানায়, ঢাকায় হেড কোয়ার্টারে মিটিং শেষে কর্মস্থলে ফিরছিলেন এএসপি পারভেজ আলম চৌধুরী। এ সময় তার সঙ্গে ছিলেন স্ত্রী ও ব্যক্তিগত গাড়িচালক। উল্লেখিত সময়ে ওই স্থানে পৌঁছামাত্র তাকে বহনকারী মাইক্রোবাসটি একদল ডাকাতের কবলে পড়ে।

ডাকাতরা রাস্তার দু’পাশে শিকল টেনে গাড়ির গতিরোধ করে। এরপর অস্ত্রের মুখে এএসপি’র স্ত্রীর স্বর্ণের চেইন, আংটি, নগদ টাকা ও লাগেজ নিয়ে পালিয়ে যায় ডাকাতরা।

ডাকাতদের হামলায় এএসপি পারভেজ, তার স্ত্রী ও ব্যক্তিগত গাড়িচালক হাসান আহত হন। খবর পেয়ে মাধবপুর থানার উপ-পরিদর্শক (এস.আই) কামালের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল থেকে খালি লাগেজটি উদ্ধার করে।

বুধবার সকালে  এ বিষয়ে জানতে চাইলে মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) কেএম আজমিরুজ্জামান ডাকাতির বিষয়টি নিশ্চিত করে জানান, ৪ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অভিযান অব্যাহত রয়েছে।
 

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর