মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ২ ১৪২৬   ১৭ মুহররম ১৪৪১

সর্বশেষ:
মেট্রোরেলের জন্য পুলিশের আলাদা ইউনিট গঠনের নির্দেশ প্রধানমন্ত্রীর সিলেটে ঝাড়ু হাতে ৩ ব্রিটিশ এমপি হাওরাঞ্চলে বর্গা যাচ্ছে না জমি আমি অনুতপ্ত, ক্ষমাপ্রার্থী: রাব্বানী টি-টোয়েন্টি দলে বড় রদবদল প্রবাসীদের এনআইডি পেতে সহায়তা করবে পররাষ্ট্র মন্ত্রণালয় ন্যায্যমূল্যে খোলা বাজারে টিসিবির পেঁয়াজ বিক্রি শুরু সোমবার ছাত্রলীগের ভাবমূর্তি ফেরাতে চান নতুন নেতারা
৮৬

সরকার শিক্ষায় বিপ্লব ঘটিয়েছে: নাহিদ 

সিলেট প্রতিনিধি

প্রকাশিত: ২৬ আগস্ট ২০১৯  

সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি বলেছেন, আমাদের সময় শিক্ষাক্ষেত্রে ব্যাপক উন্নতি হয়েছে। প্রত্যেক শিক্ষার্থীর জন্য শিক্ষার সমান সুযোগ নিশ্চিত করেছে সরকার। এমন কোন গ্রাম নেই যেখানে শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলা হয় নি। আওয়ামী সরকার শিক্ষাক্ষেত্রে বৈপ্লবিক পরিবর্তন এনেছে।

তিনি বলেন, শিক্ষা ক্ষেত্রে শৃঙ্খলা ফিরিয়ে এনেছি আমরা। ৩৫ কোটি বই বিতরণ, মাদ্রাসা শিক্ষার উন্নয়ন, প্রতিটি প্রতিষ্ঠানে ভবন নির্মাণ সহ ব্যাপক উন্নতি করা হয়েছে। গোলাপগঞ্জ বিয়ানীবাজার উপজেলার প্রতিটি প্রতিষ্ঠানে উন্নয়ন করা হয়েছে। 

সোমবার দুপুর ১২টায় গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজের নব নির্মিত দুটি ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ডা. রঞ্জিত কুমার দে এর সভাপতিত্বে শুরুতে স্বাগত বক্তব্য রাখেন- অধ্যক্ষ রেজাউল আমিন। 

উদ্বোধনকৃত ভবন দুটির মধ্যে একটি তিনতলা ভবন ২ কোটি ৫৪ লক্ষ এবং  ২ কোটি ২০ লক্ষ টাকায় অপরটি দুই তলা থেকে চার তলা পর্যন্ত উধ্বমুখি সম্প্রসারণ করা হয়। এর আগে সকালে উপজেলা অডিটরিয়ামে সর্বস্তরের মানুষের সাথে গণসাক্ষাত করেন তিনি। বিকেলে লক্ষিপাশা ইউনিয়নে ভূমিহীন দুইটি পরিবার কে দুটি ঘরের চাবি হস্তান্তর করবেন।
 

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর