রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩০ ১৪২৬   ১৭ রবিউস সানি ১৪৪১

সর্বশেষ:
বুদ্ধিজীবি দিবসে মৌলভীবাজারে আলোচনা সভা সুনামগঞ্জে বুদ্ধিজীবী দিবস পালন সুনামগঞ্জে মহিলা পরিষদের গণসমাবেশ অনুষ্ঠিত গোয়াইনঘাটে যথাযোগ্য মর্যাদায় শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত সিলেটে বই মেলায় কাপড়ের দোকান ! প্রাথমিকে নেয়া হবে ১৮ হাজার শিক্ষক, ২৬ ডিসেম্বরের মধ্যে ফল ‘মোশতাক, জিয়ার মতো মীরজাফররা আর যেন ক্ষমতায় না আসে’
১৮

সংসদে দাঁড়িয়ে বান্ধবীকে বিয়ের প্রস্তাব

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০১৯  

দেশে ভূমিকম্পের পর ক্ষয়ক্ষতি ও পুনর্নির্মাণ নিয়ে আলোচনা চলছিল সংসদে। সেই আলোচনায় বক্তব্য রাখতে রাখতেই এক সাংসদ তার বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন। সেই ভিডিও এখন সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

ইতালির সংসদে গত সপ্তাহে ২০১৬ সালের ভূমিকম্পে মধ্য ইতালির ক্ষতিগ্রস্ত এলাকার পুনর্নির্মাণের বিষয়ে আলোচনা চলছিল। গুরুগম্ভীর আলোচনায় অন্য সাংসদদের পাশাপাশি বক্তব্য রাখতে ওঠেন ৩৩ বছর বয়সী ফ্ল্যাভিও দি মুরো।

তিনি বক্তব্য রাখতে রাখতেই বলেন, প্রতিদিন আমরা রাজনৈতিক আলোচনা, বিতর্কে ব্যস্ত থাকি। আমরা প্রায়ই সত্যিকারের মূল্যবোধ বিশেষ করে যারা আমাদের যত্ন নেন, আমরা যাদের ভালবাসি তাদের উপেক্ষা করি।

ফ্ল্যাভিও এরপরেই বলেন, এটা আমার কাছে একটা বিশেষ দিন। এলিসা, তুমি কি আমাকে বিয়ে করবে? ফ্ল্যাভিওর বান্ধবী এলিসা দে লিও তখন সংসদের পাবলিক গ্যালারিতে বসেছিলেন। ফ্ল্যাভিও পকেট থেকে একটি আংটি বের করে সবার সামনে এলিসাকে বিয়ের প্রস্তাব দিয়ে বসেন। তার এই কাজে সংসদের সদস্যরা বেশ মজা পান। তারা সবাই ফ্ল্যাভিওকে অভিনন্দনও জানান। এমনকি সংসদের স্পিকারও তাকে অভিনন্দন জানান।

প্রথমে জানা যায়নি যে, সংসদের মধ্যে এমন প্রস্তাবের উত্তরে এলিসা কী বলেছেন। তবে ফ্ল্যাভিও জানিয়েছেন যে, এলিসা হ্যাঁ বলেছেন। তারা খুব শিগগিরই বিয়ে করতে চলেছেন। তবে বিয়ের তারিখ এখনও ঠিক হয়নি।

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর