মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ২ ১৪২৬   ১৭ মুহররম ১৪৪১

সর্বশেষ:
মেট্রোরেলের জন্য পুলিশের আলাদা ইউনিট গঠনের নির্দেশ প্রধানমন্ত্রীর সিলেটে ঝাড়ু হাতে ৩ ব্রিটিশ এমপি হাওরাঞ্চলে বর্গা যাচ্ছে না জমি আমি অনুতপ্ত, ক্ষমাপ্রার্থী: রাব্বানী টি-টোয়েন্টি দলে বড় রদবদল প্রবাসীদের এনআইডি পেতে সহায়তা করবে পররাষ্ট্র মন্ত্রণালয় ন্যায্যমূল্যে খোলা বাজারে টিসিবির পেঁয়াজ বিক্রি শুরু সোমবার ছাত্রলীগের ভাবমূর্তি ফেরাতে চান নতুন নেতারা
১৩৯

শিগগিরই পূর্ণাঙ্গ হচ্ছে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটি

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২৫ এপ্রিল ২০১৯  

২০১৮ সালের ২৫ এপ্রিল সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের ৩০ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন করে কেন্দ্রীয় ছাত্রলীগ। এসময় দীপঙ্কর কান্তি দে’কে সভাপতি ও আশিকুর রহমান রিপনকে সাধারণ সম্পাদক করা হয়। এরপর কমিটি পূর্ণাঙ্গতার অপেক্ষা শুরু হয়। তবে কমিটিতে ত্যাগী নেতা-কর্মীরা মূল্যায়ন পাবেন বলে আভাস পাওয়া গেছে।

সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৈয়বুর রহমান বলেন, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ অতীতের ন্যায় এখনো সুশৃঙ্খল সংগঠন। শিগগিরই জেলা ছাত্রলীগের সব সদস্যদের সমন্বয়ে নিবেদিত কর্মীদের নিয়েই পূর্ণাঙ্গ কমিটি কেন্দ্রে প্রস্তাব করা হবে।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপন বলেন, সম্মেলনের মাধ্যমে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটি গঠনের পর দলীয় ও জাতীয় কর্মসূচি পালন করা হয়েছে। পাশাপাশি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জেলার পাঁচটি আসনে ছাত্রলীগের আলাদা নির্বাচন পরিচালনা কমিটি ছিল। কমিটিগুলো ভোটারদের ঘরে ঘরে সরকারের উন্নয়নের বার্তা পৌছানোর কারণে পাঁচ আসনেই নৌকার বিজয় নিশ্চিত হয়েছে।

তিনি আরো বলেন, সাংগঠনিক জটিলতায় জেলা কমিটি পূর্ণাঙ্গ করতে দেরি হলেও খুব শিগগিরই জেলা ছাত্রলীগের সাবেক নেতা ও জেলা আওয়ামী লীগের দায়িত্বশীলদের পরামর্শে পূর্ণাঙ্গ কমিটির তালিকা প্রস্তুত করে কেন্দ্রে জমা দেয়া হবে।

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর