বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৬ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
পরিবহন শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহারের আহ্বান কাদেরের সিলেটে বিআরটিএ কার্যালয়ে আবেদনের হিড়িক সিলেটে হচ্ছে কৃষকদের ‘ডাটাবেজ’ তীব্র শিক্ষক সঙ্কটে সিলেট সরকারি কলেজে ব্যাহত হচ্ছে পাঠদান ৯ দফা দাবিতে সিলেটসহ সারা দেশে ধর্মঘট চলছে
১৮০

শিগগিরই পূর্ণাঙ্গ হচ্ছে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটি

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২৫ এপ্রিল ২০১৯  

২০১৮ সালের ২৫ এপ্রিল সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের ৩০ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন করে কেন্দ্রীয় ছাত্রলীগ। এসময় দীপঙ্কর কান্তি দে’কে সভাপতি ও আশিকুর রহমান রিপনকে সাধারণ সম্পাদক করা হয়। এরপর কমিটি পূর্ণাঙ্গতার অপেক্ষা শুরু হয়। তবে কমিটিতে ত্যাগী নেতা-কর্মীরা মূল্যায়ন পাবেন বলে আভাস পাওয়া গেছে।

সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৈয়বুর রহমান বলেন, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ অতীতের ন্যায় এখনো সুশৃঙ্খল সংগঠন। শিগগিরই জেলা ছাত্রলীগের সব সদস্যদের সমন্বয়ে নিবেদিত কর্মীদের নিয়েই পূর্ণাঙ্গ কমিটি কেন্দ্রে প্রস্তাব করা হবে।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপন বলেন, সম্মেলনের মাধ্যমে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটি গঠনের পর দলীয় ও জাতীয় কর্মসূচি পালন করা হয়েছে। পাশাপাশি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জেলার পাঁচটি আসনে ছাত্রলীগের আলাদা নির্বাচন পরিচালনা কমিটি ছিল। কমিটিগুলো ভোটারদের ঘরে ঘরে সরকারের উন্নয়নের বার্তা পৌছানোর কারণে পাঁচ আসনেই নৌকার বিজয় নিশ্চিত হয়েছে।

তিনি আরো বলেন, সাংগঠনিক জটিলতায় জেলা কমিটি পূর্ণাঙ্গ করতে দেরি হলেও খুব শিগগিরই জেলা ছাত্রলীগের সাবেক নেতা ও জেলা আওয়ামী লীগের দায়িত্বশীলদের পরামর্শে পূর্ণাঙ্গ কমিটির তালিকা প্রস্তুত করে কেন্দ্রে জমা দেয়া হবে।

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর