• সোমবার   ১৩ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৯ ১৪২৭

  • || ২২ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
সিলেটের ডেকোরেটার্স মালিকদের প্রণোদনা দাবি সিলেটে প্রগতিশীল ছাত্র জোটের বিক্ষোভ ও মানববন্ধন! ধর্মপাশায় করোনা টেস্টের বুথ উদ্বোধন মাধবপুরে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে প্রশাসনের মতবিনিময় সভা কমলগঞ্জ ফার্মাসিস্টের বদলী প্রত্যাহারের দাবিতে মানববন্ধন তৃতীয় দফায় করোনা পরীক্ষা করালেন মাশরাফী
৫৫

শিক্ষার্থীদের মধ্যে কাপ্তান হোসেইন কল্যাণ ট্রাস্টের অনুদান বিতরণ

সিলেট সমাচার

প্রকাশিত: ৭ জানুয়ারি ২০২০  

 


বালাগঞ্জ উপজেলার দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল এণ্ড কলেজের গরিব ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে ৫০হাজার টাকা অনুদান বিতরণ করা হয়েছে। দক্ষিণ সুরমা উপজেলার শিক্ষা ও সমাজসেবামূলক সংগঠন মোহাম্মদ কাপ্তান হোসেইন ইসলামী কল্যাণ ট্রাস্টের পক্ষ থেকে সোমবার দুপুরে এ অনুদান বিতরণ করা হয়।

এ উপলক্ষে কলেজ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অনুদান বিতরণ করেন গ্রীণ ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান, জালালাবাদ এসোসিয়েশন রিয়াদ সৌদি আরবের সভাপতি, মোহাম্মদ কাপ্তান হোসেইন ইসলামী কল্যাণ ট্রাস্টের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোহাম্মদ কাপ্তান হোসেইন।

বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ও জালালাবাদ এসোসিয়েশন রিয়াদ সৌদি আরবের সহ-সভাপতি মো. আজমত হোসেইন। অনুষ্ঠানে প্রতিষ্ঠানের ২৫জন গরিব ও মেধাবী শিক্ষার্থীকে নগদ ২হাজার টাকা করে ৫০হাজার টাকা অনুদান প্রদান করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন করেন কলেজ গভর্ণিং বডির সভাপতি ও দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আ.ফ.ম শামীম।

শিক্ষক রিপন চন্দ্র বর্মণের পরিচালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন কলেজ গভর্ণিং বডির সদস্য মুখলিছুর রহমান, রুকিয়া বেগম, প্রধান শিক্ষক খলিলুর রহমান, সহকারী প্রধান শিক্ষক জেসমীন বেগম, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু, সমাজকর্মী শামীম আহমদ এবং দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল এণ্ড কলেজের শিক্ষকবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে প্রতিষ্ঠানের পক্ষ থেকে অতিথিদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট বিভাগের পাঠকপ্রিয় খবর