শনিবার   ১৮ জানুয়ারি ২০২০   মাঘ ৫ ১৪২৬   ২২ জমাদিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
এক বছরে সিলেটের উন্নয়ন কাজের ফিরিস্তি দিলেন পররাষ্ট্রমন্ত্রী বিএনপি নির্বাচনকে বিতর্কিত করতে নির্বাচনে আসে: দীপু মনি নির্বাচনের তারিখ পরিবর্তনে সরকারের আপত্তি নেই: কাদের প্রথম শিরোপার স্বাদ পেতে আজ মুখোমুখি খুলনা-রাজশাহী ভালো নেই বেদে সম্প্রদায় বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব শুরু আজ যেভাবে এগুচ্ছে পদ্মাসেতুর সড়কপথ
৩১

শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনে মহান বিজয় দিবস উদযাপন

সিলেট প্রতিনিধি

প্রকাশিত: ১৭ ডিসেম্বর ২০১৯  

 


জকিগঞ্জ উপজেলার বারহাল ইউনিয়নের ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনের উদ্যোগে জাঁকজমকপূর্ণভাবে মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে।

সোমবার সকাল এগারোটার সময় বিদ্যালয় প্রাঙ্গণ থেকে বিজয় র‍্যালী বের করে বারহাল ইউনিয়ন কমপ্লেক্স সম্মুখে শহীদ মিনারে গিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে পুষ্পস্তবক অর্পন করা হয়। পুষ্পস্তবক অর্পন শেষে বিদ্যালয়ের হল রুমে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের প্রিন্সিপাল সাইফুর রহমানের সভাপতিত্বে সহকারী শিক্ষক জাহেদ আহমদের সঞ্চালনায় ও দ্বিতীয় শ্রেণীর ছাত্র আবিদুর রহমানের পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু করা হয়। স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা খালেদা আক্তার প্রমি।

দেশাত্মবোধক গান পরিবেশন করেন তৃতীয় শ্রেনির ছাত্রী নুরানী জান্নাত ইতি ও চতুর্থ শ্রেণীর ছাত্র রাহি আহমদ। বক্তব্য রাখেন বিদ্যালয়ের সাবেক শিক্ষক জাকিরুল ইসলাম।

এতে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য তালুকদার কামরুজ্জামান কাওছার, ইসলাম উদ্দিন ও অভিভাবক সদস্য আব্দুস সামাদ।

এছাড়াও উপস্থিত ছিলেন বিদ্যালয়ের শিক্ষক মুর্শেদুল হক, সুমিত পাল, মনোরিত দাস, শিক্ষিকা শারমিন আক্তার, কনিকা হক লাভলী ও সালমা আক্তার সহ অভিভাবক বৃন্দ।

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর