সোমবার   ০৯ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৪ ১৪২৬   ১১ রবিউস সানি ১৪৪১

সর্বশেষ:
বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী গোয়াইনঘাট-জৈন্তাপুরে ফসলের লক্ষ্যমাত্রা ছাড়িয়ে গেছে দলে এখনো ‘মোশতাকদের’ পদচারণ রয়েছে: এম এ মান্নান সিলেটে বাল্যবিবাহ শূন্যের কোটায় নামাতে কাজ করছেন জেলা প্রশাসক সুনামগঞ্জে কোটি কোটি টাকার কাজে অনিয়ম পথচারীকে বাঁচাতে গিয়ে গুরুতর আহত পুলিশ সদস্য  ওলি-গলিতে গড়ে উঠেছে ভাঙ্গারী ব্যবসা, বাড়ছে চুরি সাতছড়ি উদ্যানে ফটোগ্রাফিক সোসাইটির বৃক্ষরোপন অভিযান
৬৪

শারমিন দিপুর কণ্ঠে ‘প্রেমের আগে খাইলাম বড় ছ্যাক’

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৯ আগস্ট ২০১৯  

ঈদ উপলক্ষে নতুন গান নিয়ে আসলেন ফোক ও প্লেব্যাক সঙ্গীত শিল্পী শারমিন দিপু। ‘প্রেমের আগে খাইলাম বড় ছ্যাক’ শিরোনামে তার গাওয়া নতুন গান প্রকাশ করেছে সঙ্গীতা। গানটি লিখেছেন ও সুর করেছেন জীবন দেওয়ান। এই গানের সঙ্গীতায়োজন করেছেন আকাশ মাহমুদ।

গানটির মিউজিক ভিডিওতে শারমিন দিপুর সঙ্গে মডেল হয়েছেন রুপক রেজা ও রোজ মল্লিক। মিউজিক ভিডিও এবং গান নিয়ে বেশ উচ্ছ্বসিত এই গায়িকা।

এ বিষয়ে শারমিন দিপু বলেন, ‘গানের কথাগুলো চমৎকার। সুর এবং সঙ্গীতায়োজনও ভালো হয়েছে। মিউজিক ভিডিও যত্নসহকারে নির্মাণ করা হয়েছে। আমার নিজের গল্প অবলম্বনে ঢাকার বাইরের বিভিন্ন মনোরম লোকেশনে গানের ভিডিটির দৃশ্যধারণ করা হয়েছে। আশা করছি আমার গান দর্শক-শ্রোতাদের মন ছুঁয়ে যাবে।’

শিল্পী জানালেন, শিগগিরই শ্রোতা-দর্শকদের আরও দুইটি গান উপহার দেবেন তিনি। ‘নষ্ট জীবন’ ও ‘বাসী চুলার ছাঁই’ শিরোনামে গান দু'টির কাজ চলছে।

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর