রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩০ ১৪২৬   ১৭ রবিউস সানি ১৪৪১

সর্বশেষ:
বুদ্ধিজীবি দিবসে মৌলভীবাজারে আলোচনা সভা সুনামগঞ্জে বুদ্ধিজীবী দিবস পালন সুনামগঞ্জে মহিলা পরিষদের গণসমাবেশ অনুষ্ঠিত গোয়াইনঘাটে যথাযোগ্য মর্যাদায় শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত সিলেটে বই মেলায় কাপড়ের দোকান ! প্রাথমিকে নেয়া হবে ১৮ হাজার শিক্ষক, ২৬ ডিসেম্বরের মধ্যে ফল ‘মোশতাক, জিয়ার মতো মীরজাফররা আর যেন ক্ষমতায় না আসে’
২৮

শাবির ছাত্রর চিকিৎসার সহায়তায় হাত বাড়ালো ‘নোঙর’

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০১৯  

ক্রনিক কিডনি ডিজিজে আক্রান্ত শাবির পাবলিক এডমিনিস্ট্রেশন বিভাগের ২০১১-১২ সেশনের শিক্ষার্থী ডেভিড আনাম চৌধুরী রাফার জন্য সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে নোঙর।

গত ২ নভেম্বর রাফার জন্য নেফ্রোসিয়া নামক কনসার্টের আয়োজন করে নোঙর। কনসার্ট থেকে প্রাপ্ত দুই লক্ষ পনের হাজার আটশত বাহান্ন টাকা রাফার চিকিৎসার জন্য উপাচার্যের মাধ্যমে পাবলিক এডমিনিস্ট্রেশন বিভাগের প্রধানের হাতে তুলে দেয়া হয়।

আজ শুক্রবার সংগঠনটির পক্ষ থেকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়।
টাকা হস্তান্তর কালে উপস্থিত ছিলেন- প্রক্টর অধ্যাপক জহির উদ্দীন আহমেদ, পাবলিক এডমিনিস্ট্রেশন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক আনোয়ারা বেগম, সহকারী প্রক্টর অধ্যাপক আলমগীর কবির, সহকারী প্রক্টর মো. সামিউল ইসলাম নোঙরের উপদেষ্টা সহকারী অধ্যাপক মোহাম্মদ জাভেদ কায়সার ইবনে রহমান ও উপদেষ্টা প্রভাষক মো. সাইফুজ্জামান ভূঁইয়া।

অনুদান প্রদান কালে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ নোঙরকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘ভবিষ্যতে নোঙর যেন সংস্কৃতির যথাযথ চর্চার মাধ্যমে আরো ভালো কিছু করতে পারে।’
লোক প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান বলেন, ‘নোঙরকে অসংখ্য ধন্যবাদ। তাদের উদ্যোগ অনেক প্রশংসনীয়, আমি সাধুবাদ জানাই।’

নোঙর এর সভাপতি আব্দুল্লাহ আল মামুন বলেন, “আমরা গত ০২ নভেম্বর চ্যারিটি কনসার্ট করে টিকেট এবং অনুদান হতে প্রাপ্ত ২লক্ষ ১৫হাজার ৮৫২ টাকা রাফা ভাইয়ের চিকিৎসার জন্য নোঙর এর পক্ষ থেকে ভালোবাসা স্বরূপ দিতে পেরেছি। আমাদের এ উদ্যোগে এগিয়ে আসার জন্য সবাইকে ধন্যবাদ। সাথে ধন্যবাদ জানাচ্ছি রোটারি ক্লাব অফ সিলেট রিজেন্সি কে এবং আমাদের প্রোগ্রাম কো-স্পন্সরদের।”


 

সিলেট সমাচার
সিলেট সমাচার