সোমবার   ২০ জানুয়ারি ২০২০   মাঘ ৭ ১৪২৬   ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
ঢাকার দুই সিটিতে ভোট পিছিয়ে ১ ফেব্রুয়ারি পেছাল এসএসসি পরীক্ষা  সুরমা নদী খনন করার কথা জানালেন পররাষ্ট্রমন্ত্রী   ‘দুর্নীতিবাজ যতই শক্তিশালী হোক কাউকে ছাড় দেওয়া হচ্ছে না’ ফিরলেন তামিম, নতুন মুখ হাসান মাহমুদ যেভাবে দুধ উৎপাদনে বাড়ছে সুনামগঞ্জ জেলার সক্ষমতা
২৫৯

লন্ডনে বিএনপি নেতার স্ত্রীর সাথে তারেক রহমানের রঙ্গলীলা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮ জানুয়ারি ২০২০  

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গুরুত্বর অভিযোগ তুলেছেন লন্ডন বিএনপির এক নেতা। তার স্ত্রীর সাথে তারেক রহমানের পরকীয়ার সম্পর্ক রয়েছে বলে দাবি করেছেন তিনি। এ নিয়ে লন্ডন বিএনপি কমিউনিটিতে চলছে তোলপাড়।

নিউহাম বিএনপির সভাপতি মোস্তাক আহমেদের সাথে তার স্ত্রীর সম্পর্কের টানা-পোঁড়ন চলছে কয়েকমাস ধরে। প্রথমে কারণ বুঝতে না পারলেও তিনি এখন পরিস্কার কি কারণে স্ত্রী তাকে এড়িয়ে চলছে। মোস্তাক তার  স্ত্রীর মোবাইল হতে বেশকিছু কল রেকর্ডস, ছবি এবং ভিডিও ফুটেজ সংগ্রহ করেছেন যা দেখে আকাশ থেকে পড়ার মত অবস্থা তার। তারেক রহমানের সাথে তার স্ত্রীর অনৈতিক সম্পর্ক কিছুতেই মেনে নিতে পারছেন না তিনি। নিউহাম বিএনপির সভাপতি মোস্তাক নিজের মুখে এমনটাই বর্ণনা করছিলেন বিএনপির ঘরোয়া একটি মিটিং এ।

ঘরোয়া মিটিং এর এই খবর তেমন জানাজানি না হলেও আস্তে আস্তে লন্ডন বিএনপি কমিউনিটিতে ছড়িয়ে পড়ে এবং শুরু হয় আলোচনা-সমালোচনার ঝড়। ইস্ট লন্ডন বিএনপির সভাপতি ফখরুল ইসলাম বাদল বলেন, “এটি কোনভাবেই কাম্য নয়। উনার বিরুদ্ধে এর আগেও এমন অনেক কথা শুনেছি কিন্তু বিশ্বাস করিনি। মোস্তাকের সংসারটাই নষ্ট করার খেসারত উনাকে দিতে হবে।” 

লন্ডন মহানগর বিএনপি নেতা মোঃ এনামুর রহমান এনু বলেন, “আমি সব শুনেছি জেনেছি, এটা কোনভাবেই মানা যায় না। দলের প্রধান হওয়ার সুবাদে কেউ যা খুশি তা করবে, এটা হতে পারেনা”। শীঘ্রই সবাই মিলে তারেক রহমানের সাথে এ ব্যাপার নিয়ে বসবে বলেও জানান এ নেতা।

এছাড়াও এই ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন যুক্তরাজ্য বিএনপির সাবেক সিনিয়র সহসভাপতি আব্দুল হামিদ চৌধুরী,সাবেক সহসভাপতি আলহাজ্ব তৈমুছ আলী, সাবেক সিনিয়র সদস্য মিসবাহুজ্জামান সোহেল, লন্ডন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবেদ রাজা, যুবদলের সভাপতি রহিম উদ্দিন।

উল্লেখ্য, মোস্তাকের স্ত্রীর ফারজানা আক্তার, তাদের বিয়ে হয়েছে চার বছর। বিয়ের চার বছর হলেও নিঃসন্তান এ দম্পতি। দুজনের পরিবারই দীর্ঘ এক যুগেরও বেশি সময় ধরে লন্ডনে বসবাস করেন। পারিবারিকভাবেই বিয়ে হয়েছিলো তাদের।

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর