• বুধবার   ০৩ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২০ ১৪২৭

  • || ১১ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
দেশের প্রথম ভার্চুয়াল একনেকে ১৬২৭৬ কোটি খরচে ১০ প্রকল্প অনুমোদন করোনা ২৪ ঘণ্টায় কাড়ল ৩৭ প্রাণ, শনাক্ত সর্বোচ্চ ২৯১১ করোনা এখনো হত‌্যাকারী: বিশ্ব স্বাস্থ্য সংস্থা চিরচেনা রূপে সিলেট সিলেট বিভাগে মোট করোনাভাইরাস শনাক্ত ১০৪০ জনের! লাখাইয়ে ঝড়ের তান্ডবে ৩৭টি ঘরবাড়ি ব্যাপক ক্ষয়ক্ষতি নবীগঞ্জে অবৈধ বালু উত্তোলননের দায়ে ৫০ হাজার টাকা জরিমানা শাবির ল্যাবে করোনা শনাক্তের সংখ্যা বাড়ছে! মোহাম্মদ নাসিম আইসিইউতে: শারীরিক অবস্থা স্থিতিশীল রেড, ইয়েলো ও গ্রিন জোনে ভাগ হচ্ছে পুরো দেশ
১৫

‘লকডাউন’-এ ঘরে থাকতে বলে নিজে গেলেন পার্টিতে

সিলেট সমাচার

প্রকাশিত: ৩১ মার্চ ২০২০  

‘আসুন আমরা সবাই ঘরে থাকি’, সকালে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এমন সচেতনতামূলক বার্তা দিয়েছিলেন অ্যাস্টন ভিলার অধিনায়ক জ্যাক গ্রেলিশ। অথচ রাতেই বন্ধুদের ডাকে সাড়া দিয়ে বার্মিংহামে পার্টি করতে বেরিয়ে পড়েছিলেন এই ইংলিশ ফুটবলার।

সেখান থেকে ফেরার পথে আবার তাঁর গাড়ি রেঞ্জ রোভারের দুর্ঘটনার শিকার হয়েছে গ্যারেজে থাকা দুটি গাড়ি। করোনাকালে ঘর থেকে বের হওয়াই যেখানে বড় অপরাধ, সেখানে আবার ঘটিয়েছেন দুর্ঘটনা। সে ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে একজন ছড়িয়ে দেওয়ায় পুলিশের হাতে ধরা পড়তে হয়েছে গ্রেলিশকে।

উপায় না দেখে সবকিছুর জন্যই ক্ষমা চেয়েছেন ২৪ বছর বয়সী এই ফুটবলার। তবে লকডাউন ভেঙে গাড়ি চালানোয় দেশের আইন অনুযায়ী গ্রেলিশকে শাস্তির মুখোমুখি হতে হবে বলে সংবাদমাধ্যমের খবর। গতকাল এক ভিডিও বার্তায় ক্ষমা চেয়েছেন গ্রেলিশ, ‘আমি গভীরভাবে শোকাহত। আমি জানি কঠিন একটি সময় যাচ্ছে। এই লকডাউনের মধ্যে বন্ধুর ডাকে সাড়া দিয়ে বাইরে গিয়ে ভুল করেছি। এমন ভুল আর করতে চাই না। আমি সবার কাছে ক্ষমা চাচ্ছি। সবার প্রতি আমার অনুরোধ, বাসায় থাকুন এবং নির্দেশনা মেনে চলুন। আশা করি সবাই আমাকে ক্ষমা করবেন।’

দলের অধিনায়কের এমন কাণ্ডের পর বিবৃতি দিয়েছে অ্যাস্টন ভিলা, অ্যাস্টন ভিলা গভীরভাবে হতাশ যে দলের একজন খেলোয়াড় সংকটের সময়ে সরকারি আইন অমান্য করেছে। দলের অধিনায়ক জ্যাক গ্রেলিশ ইতিমধ্যে বুঝতে পেরেছেন, ঘরের বাইরে যাওয়া ভুল ছিল তাঁর। জরিমানা হিসেবে অধিনায়ক বার্মিংহামের দাতব্য হাসপাতালে অর্থ অনুদান দেবে বলেও নিশ্চিত করেছে অ্যাস্টন ভিলা।

সিলেট সমাচার
সিলেট সমাচার
খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর