• মঙ্গলবার   ২৯ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১৪ ১৪২৭

  • || ১১ সফর ১৪৪২

সর্বশেষ:
এইচএসসি পরীক্ষা ও শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে সিদ্ধান্ত শিগগিরই আজারবাইজান-আর্মেনিয়া সংঘাত অব্যাহত, নিহতের সংখ্যা বেড়ে ৯৫ ছাতকে প্রবাসী স্ত্রীকে ভিডিও কলে রেখে স্বামীর আত্মহত্যা এমসি কলেজে গণধর্ষণ, ৫ দিনের রিমান্ডে তিন হোতা ধর্ষক ছেলের শাস্তি চান রবিউলের বাবা হাসিনা–মোদি বৈঠক ডিসেম্বরে এমসি কলেজ ছাত্রাবাসে ধর্ষণ, সর্বশেষ আসামি মাহফুজুর গেপ্তার 
৩২

যুক্তরাষ্ট্রে ভয়াবহ বন্দুকযুদ্ধে পুলিশসহ নিহত ৬

সিলেট সমাচার

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০১৯  

 


মার্কিন যুক্তরাষ্ট্রের উত্তর-পূর্বাঞ্চলীয় নিউ জার্সি রাজ্যের জার্সি শহরে ভয়াবহ বন্দুকযুদ্ধের ঘটনায় পুলিশসহ অন্তত ৬ জনের প্রাণহানি হয়েছে। এতে আহত হয়েছেন বাহিনীর আরও দুই সদস্য।

কর্তৃপক্ষের বরাতে ব্রিটিশ গণমাধ্যম ‘বিবিসি নিউজ’ জানায়, মঙ্গলবার (১০ ডিসেম্বর) স্থানীয় সময় দুপুর ১২টার পরপরই একটি গোরস্থান থেকে গোলাগুলির শব্দ পাওয়া যায়। এ সময় সন্দেহভাজন হামলাকারীদের দিকে অগ্রসর হলে পুলিশ অফিসার জোসেফ সিলসের প্রাণহানি হয়।

পরবর্তীকালে দুই হামলাকারী ঘটনাস্থল থেকে সরে গিয়ে পার্শ্ববর্তী একটি সুপার মার্কেটে আশ্রয় নেয় এবং পুলিশের দিকে গুলি চালানো অব্যাহত রাখে। এরপর সোয়াটের বিশেষ দলসহ স্থানীয় নিরাপত্তা রক্ষীরা এলাকাটি ঘিরে ফেলে। তখন হামলাকারীদের সঙ্গে ব্যাপক গোলাগুলিতে দোকানের ভেতরেই অন্তত ৫ জন নিহত হয়।

এদের মধ্যে ২ জন সন্দেহভাজন হামলাকারী বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। যদিও কর্তৃপক্ষ এটিকে কোনো সন্ত্রাসী হামলা বলে বিবেচনা করছে না।

পুলিশের পক্ষ থেকে বলা হয়, হামলায় জড়িত ব্যক্তিরা ‘ভারী অস্ত্রশস্ত্র’ বহন করছিল এবং সংঘাত চলাকালে তারা পুলিশের দিকে শত শত রাউন্ড গুলি চালিয়েছিল।

শহরটির পুলিশ প্রধান মাইক কেলি এক বিবৃতিতে বলেন, নিহত পুলিশ অফিসার জোসেফ সিলস নিউ জার্সি থেকে অবৈধ অস্ত্র উৎখাত এবং মাদকবিরোধী কার্যক্রমের সঙ্গে জড়িত ছিলেন।

সিলেট সমাচার
সিলেট সমাচার
আন্তর্জাতিক বিভাগের পাঠকপ্রিয় খবর