শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯   ভাদ্র ৮ ১৪২৬   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

সর্বশেষ:
আজ ‘গাঙচিল’ উদ্বোধন আদালতে বঙ্গবন্ধুর ছবি টাঙানোর নির্দেশনা চেয়ে রিট ঢাকা-দিল্লি সম্পর্ক ইতিবাচক : জয়শঙ্কর প্রত্যাবাসনের বিপক্ষে প্রচারণা চালালে ব্যবস্থা : পররাষ্ট্রমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবাসনে প্রস্তুত ঘুমধুম পয়েন্ট
৩৩

মৎস্য সপ্তাহ উপলক্ষে পুরস্কার বিতরণ 

সিলেট (গোয়াইনঘাট) প্রতিনিধি

প্রকাশিত: ২৩ জুলাই ২০১৯  

গোয়াইনঘাট উপজেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তরের উদ্যোগে জাতীয় মৎস্য সপ্তাহের সমাপনী ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে।  

আজ মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সফল মৎস্য চাষিদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। 

উপজেলা মৎস্য অফিসার ফাহিমুল আরেফিন’র সভাপতিত্বে ও উপজেলা পল্লী জীবিকায়ন কর্মকর্তা সুশান্ত কুমার দাসের পরিচালনায় উপজেলা পরিষদ মিলনায়তনে পুরস্কার বিতরণী অনুষ্টানে অন্যান্যেদের মধ্যে বক্তব্য রাখেন- গোয়াইনঘাট প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আলী হোসেন, সফল মৎস্য চাষি এনামূল হক।

উল্লেখ্য, এর আগে গত বৃহস্পতিবার সকাল ১০টা থেকে উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ের মাধ্যমে উপজেলার প্রধান প্রধান হাট বাজারে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে মাইকিং করানো হয়। শুক্রবার হাট, বাজার ও জনগুরুত্বপূর্ণ স্থানে ভিডিও পদর্শনের মধ্যেমে বর্তমান সরকারের মৎস্য চাষের অগ্রগতি তুলে ধরা হয়েছে। শনিবার ফরমালিন বিরোধী অভিযান ও মোবাইলকোর্ট পরিচালনা করা হয়। রবিবার বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানে মৎস্য চাষের গুরুত্ব নিয়ে আলোচনা সভা অনুষ্টিত হয়েছিল। সোমবার বিভিন্ন হাট বাজারে মৎস্য চাষের আগ্রহী করে তুলতে ভিডিও প্রদর্শন। মঙ্গলবার আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও জাতীয় মৎস্য সপ্তাহের সমাপনী অনুষ্ঠানের মাধ্যেমে এ অধিদপ্তরের কার্যক্রম সম্পন্ন হয়।
 

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর