মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০   চৈত্র ১৬ ১৪২৬   ০৬ শা'বান ১৪৪১

সর্বশেষ:
মসজিদে জামাত চলবে, তবে সংক্ষিপ্ত: ইফা অবশেষে করোনা পরীক্ষার অনুমতি পেল আইসিডিডিআরবি দোয়ারাবাজারে জীবানুনাশক স্প্রে ও সচেতনতামূলক প্রচারণা করোনা মোকাবিলায় একদিনের বেতন দিল বিজিবি করোনাভাইরাস: চা শ্রমিকদের সুরক্ষা প্রদান ও কাজ বন্ধ রাখার দাবী মাধবপুরে হোমকোয়ারেন্টিনের বাসিন্দাদের খোঁজ নিল সেনাবাহিনী অসহায়-দরিদ্রদের পাশে সিলেট জেলা ছাত্রলীগ অসহায় মানুষের পাশে ড. মোমেন
৩৩৬৯

মৌলভীবাজার শহর আজ থেকে পুরোপুরি সিসি ক্যামেরার আওতাধীন ।

সিলেট সমাচার

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২০  

 

 

আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ ও উন্নয়নে মৌলভীবাজার শহরকে সিসি ক্যামেরার আওতায় আনা হয়েছে। শহরের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে ক্লোজড সার্কিট ক্যামেরা (সিসি) স্থাপন শুরু হয়েছে।

মৌলভীবাজার পুলিশ সুপার কার্যালয় সূত্রে এ তথ্য জানা গেছে।

কার্যালয় সূত্রে আরও জানা যায়, শনিবার সকালে মৌলভীবাজার পুলিশ সুপারের কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে আইজিপি ড. জাবেদ পাটুয়ারী এই কার্যক্রমের উদ্বোধন করেন। শহরে চুরি, ডাকাতি, ছিনতাইসহ নানা অপরাধ প্রতিরোধকল্পে এই সিসি ক্যামেরা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে প্রধান অতিথি জানান।

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক, জেলা পুলিশ সুপার, অতিরক্তি পুলিশ সুপারগণ, বিভিন্ন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, সদর উপজেলা চেয়ারম্যান মোঃ কামাল হোসেন, পৌরসভার মেয়র ফজলুর রহমানসহ অন্যান্য বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। 

সিসি ক্যামেরা নিয়ন্ত্রণের জন্য বেশ কয়েকটি মনিটর রাখা হয়েছে। দিনের ২৪ ঘণ্টা সিসি ক্যামেরাগুলো চালু থাকবে বলে জানান পুলিশ সুপার। নানা ধরনের অপরাধ দমন ও অপরাধীদের শনাক্ত করতে এই সিসি ক্যামেরাগুলো গুরুত্বপূর্ণ ভূমিকা থাকবে।

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর