• বুধবার   ০৩ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২০ ১৪২৭

  • || ১১ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
দেশের প্রথম ভার্চুয়াল একনেকে ১৬২৭৬ কোটি খরচে ১০ প্রকল্প অনুমোদন করোনা ২৪ ঘণ্টায় কাড়ল ৩৭ প্রাণ, শনাক্ত সর্বোচ্চ ২৯১১ করোনা এখনো হত‌্যাকারী: বিশ্ব স্বাস্থ্য সংস্থা চিরচেনা রূপে সিলেট সিলেট বিভাগে মোট করোনাভাইরাস শনাক্ত ১০৪০ জনের! লাখাইয়ে ঝড়ের তান্ডবে ৩৭টি ঘরবাড়ি ব্যাপক ক্ষয়ক্ষতি নবীগঞ্জে অবৈধ বালু উত্তোলননের দায়ে ৫০ হাজার টাকা জরিমানা শাবির ল্যাবে করোনা শনাক্তের সংখ্যা বাড়ছে! মোহাম্মদ নাসিম আইসিইউতে: শারীরিক অবস্থা স্থিতিশীল রেড, ইয়েলো ও গ্রিন জোনে ভাগ হচ্ছে পুরো দেশ
১০৫

মৌলভীবাজারে ৫ পুলিশ সদস্য করোনা জয় করে কর্মস্থলে!

সিলেট সমাচার

প্রকাশিত: ২৩ মে ২০২০  

করোনা জয় করে আবারও কাজে ফিরেছেন মৌলভীবাজার পুলিশের ৫ সদস্য। সুস্থ হওয়ার পথে আছেন আরও ২ জন।

মৌলভীবাজার জেলা পুলিশের সুত্রে জানা যায়, গত ১৯ এপ্রিল মৌলভীবাজারের কুলাউড়ায় প্রথম পুলিশসদস্যদের মধ্যে করোনাভাইরাস শনাক্ত করা হয়। এর পর জেলার কুলাউড়া, জুড়ি ও রাজনগরথানায় মোট ৭ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হন। আক্রান্তদের মধ্যে ৫ জন চিকিৎসাশেষে সুস্থ হয়ে আবারও কাজে ফিরেছেন।

করোনা জয়ী এই ৫ পুলিশ সদস্যের হচ্ছেন- কনস্টেবল মো. শাহজাহান মিয়া, কনস্টেবল মো. ইমাদ হাসান, কনস্টেবল ধ্রুব জ্যোতি, কনস্টেবল মো. আফজাল হুসাইন ও কনস্টেবল মো. নুরুল ইসলাম।

মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমান সুস্থ হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, মৌলভীবাজার জেলায় কর্মরত এ পর্যন্ত মোট ৭ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছে তার মধ্যে ৫ সদস্য সুস্থ হয়ে কাজে ফিরেছেন। বাকী দুজনের একজনের প্রথম রিপোর্ট নেগেটিভ এসেছে দ্বিতীয় রিপোর্টের অপেক্ষা করছি।

অপরজনের চিকিৎসা চলছে তবে তিনিও স্বাভাবিক আছেন। পরিবার থেকে দূরে থাকা এই পুলিশ সদস্যরা যখন অসুস্থ হন তখন তাদের মনোবল ধরে রাখা বড় একটি চ্যালেঞ্জ ছিল জানিয়ে তিনি বলেন, পুলিশ সদস্যরা পরিবার থেকে দূরে ছিল তার উপর আইসোলেশনের এতটা দিন একা থেকেছেন। পুলিশ সুপার স্যারসহ আমরা সবাই মিলে তাদের মানসিক শক্তি স্বাভাবিক রাখার চেষ্টা করেছি। করোনার এই দুর্দিনে পুলিশের বিশেষ কোন প্রশিক্ষণ নেই তবুও প্রতিটি পুলিশ সদস্য দৃঢ় মনোবল নিয়ে দেশপ্রেমের সাথে কাজ করেছে।

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট বিভাগের পাঠকপ্রিয় খবর