শুক্রবার   ২১ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৯ ১৪২৬   ২৬ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
চায়ের দেশ শ্রীমঙ্গল : বসন্ত ঢাকছে শীতের কুয়াশায় সংগ্রামপুর গ্রামে লালিগাঙের সেতু ঝুঁকিপূর্ণ কত আয় করল ‘লাভ আজ কাল’ সহকর্মীদের কারণেই বাড়ছে হৃদরোগ! এমসি কলেজ চলছে তিন দিনব্যাপী বইমেলা ঢাকায় বহুল আকাঙিক্ষত মেট্রোরেলের মোড়ক উন্মোচন শ্রীমঙ্গলের চা বাগান থেকে লজ্জাবতী বানর উদ্ধার
৪৫

মৌলভীবাজারে প্রগতিশীল ছাত্রজোটের মানববন্ধন

সিলেট সমাচার

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

বুয়েটের ছাত্র আবরার ফাহাদকে নৃশংস হত্যার প্রতিবাদে ও জড়িতদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মৌলভীবাজারে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে প্রগতিশীল ছাত্রজোট। 

বুধবার দুপুরের দিকে মৌলভীবাজার শহরের চৌমোহনা চত্তরে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। শুবিনয় শুভর সভাপতিত্বে ও বিশজিৎ নন্দীর সঞ্চলনায় এসময় বক্তব্য রাখেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সভাপতি রেহনুমা রুবাইয়াৎ, ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক পিনাক দেব, সুমন কান্তি দাশ, ফাহিম চৌধুরী, সজিবুল ইসলাম তুষার, রাজীব সূত্রধর।

সমাবেশে বক্তারা বলেন, “বিগত দশ বছরে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ৩০জনের বেশি শিক্ষার্থী খুন করা হয়েছেন।  এসব খুনের সাথে যুক্ত ছিলো ছাত্রলীগ, কিন্তু হত্যাকারীদের সাথে যুক্ত আসামীদের দৃষ্টান্তমূলক শাস্তি না হওয়ায় আজকের এই অবস্থা সৃষ্ঠি হয়েছে। এসব রুখতে সব মানুষকে পথে নামতে হবে। নয়তো আজকে আবরার কাললে আমি এই নৃসংশতার শিকার হতে পারি”। 

সমাবেশ শেষে প্রগতিশীল ছাত্রজোট এর নেতাকর্মীরা শহরে বিক্ষোভ মিছিল বের করে। এতে সর্বস্থরের জনসাধারণ অংশ নেন।

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর