সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৮ ১৪২৬   ২৩ মুহররম ১৪৪১

সর্বশেষ:
শিশু ও মাতৃমৃত্যু হ্রাসে বাংলাদেশের বলিষ্ঠ সাফল্য অর্জন: হু আবুধাবিতে পৌঁছেছেন প্রধানমন্ত্রী ভোলাগঞ্জ সাদাপাথর বেড়াতে গিয়ে লাশ হলেন ইমনুর হাওরাঞ্চলে যন্ত্রনির্ভর ধানচাষের লক্ষ্য সরকারের কমবে উৎপাদন ব্যয় দলের ভাবমূর্তি উদ্ধারে পরগাছা দূর করা হবে: কাদের
৭৪

মোবাইল ফোন ব্যবহারে আপত্তি করায়  স্কুলছাত্রের আত্মহত্যা

সিলেট প্রতিনিধি

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

 


ওসমানীনগরে মোবাইল ফোন ব্যবহারে আপত্তি করায় বিষপানে আত্মহত্যা করেছে সাইদুল ইসলাম (১৬) নামের এক স্কুলছাত্র।

আজ বুধবার দিবাগত রাতে নিজ বাড়িতে এ বিষপানের ঘটনাটি ঘটে। সাইদুল সাদীপুর ইউনিয়নের বেগমপুর গ্রামের মানিক মিয়ার ছেলে এবং বেগমপুর শরৎ সুন্দরী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

জানা যায়, পরিবারের অজান্তে স্মার্টফোন ব্যবহার করে আসছিল সাইদুল। গতকাল মঙ্গলবার  মোবাইল ফোনটি লুকিয়ে চার্জ দেয়ার সময় তার বড় ভাই ফোনটি নিয়ে যান। সামনে এসএসসি পরীক্ষা থাকায় মোবাইলটি না দিয়ে মনযোগ দিয়ে লেখাপড়া করার জন্য বলেন। মোবাইল ফোন ফেরত না পেয়ে অভিমান করে সবার অলক্ষ্যে সে বিষপান করার পর মাথা ঘোরে পড়ে যায়।

বিষয়টি বুঝতে পেরে পরিবারের লোকজন রাতেই তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

সাইদুলের চাচা সুহেল মিয়া বলেন, সামনে এসএসসি পরীক্ষা থাকায় মোবাইল ব্যবহার করতে না দেয়ায় সে সবার অলক্ষ্যে বিষপান করে। বিষয়টি আমরা মেনে নিতে পারছি না।

ওসমানীনগর থানার ওসি এসএম আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর