ব্রেকিং:
পুষ্টি উন্নয়নে সহযোগিতা জোরদারকরণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত দক্ষিণ সুরমা ও জকিগঞ্জ থেকে আটক ২, ইয়াবা উদ্ধার বাড়তে পারে তাপমাত্রা ওআইসিকে শক্তিশালী করতে চাই: ড. মোমেন দেশের তিন কোটি অবৈধ স্মার্টফোন বন্ধ হয়ে যাচ্ছে ২১ ফেব্রুয়ারি পদ্মায় বসছে ২৫তম স্প্যান

বৃহস্পতিবার   ২০ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৭ ১৪২৬   ২৫ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
চায়ের দেশ শ্রীমঙ্গল : বসন্ত ঢাকছে শীতের কুয়াশায় সংগ্রামপুর গ্রামে লালিগাঙের সেতু ঝুঁকিপূর্ণ কত আয় করল ‘লাভ আজ কাল’ সহকর্মীদের কারণেই বাড়ছে হৃদরোগ! এমসি কলেজ চলছে তিন দিনব্যাপী বইমেলা ঢাকায় বহুল আকাঙিক্ষত মেট্রোরেলের মোড়ক উন্মোচন শ্রীমঙ্গলের চা বাগান থেকে লজ্জাবতী বানর উদ্ধার
১০৬

মোবাইল ফোন ব্যবহারে আপত্তি করায়  স্কুলছাত্রের আত্মহত্যা

সিলেট সমাচার

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

 


ওসমানীনগরে মোবাইল ফোন ব্যবহারে আপত্তি করায় বিষপানে আত্মহত্যা করেছে সাইদুল ইসলাম (১৬) নামের এক স্কুলছাত্র।

আজ বুধবার দিবাগত রাতে নিজ বাড়িতে এ বিষপানের ঘটনাটি ঘটে। সাইদুল সাদীপুর ইউনিয়নের বেগমপুর গ্রামের মানিক মিয়ার ছেলে এবং বেগমপুর শরৎ সুন্দরী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

জানা যায়, পরিবারের অজান্তে স্মার্টফোন ব্যবহার করে আসছিল সাইদুল। গতকাল মঙ্গলবার  মোবাইল ফোনটি লুকিয়ে চার্জ দেয়ার সময় তার বড় ভাই ফোনটি নিয়ে যান। সামনে এসএসসি পরীক্ষা থাকায় মোবাইলটি না দিয়ে মনযোগ দিয়ে লেখাপড়া করার জন্য বলেন। মোবাইল ফোন ফেরত না পেয়ে অভিমান করে সবার অলক্ষ্যে সে বিষপান করার পর মাথা ঘোরে পড়ে যায়।

বিষয়টি বুঝতে পেরে পরিবারের লোকজন রাতেই তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

সাইদুলের চাচা সুহেল মিয়া বলেন, সামনে এসএসসি পরীক্ষা থাকায় মোবাইল ব্যবহার করতে না দেয়ায় সে সবার অলক্ষ্যে বিষপান করে। বিষয়টি আমরা মেনে নিতে পারছি না।

ওসমানীনগর থানার ওসি এসএম আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর