সোমবার   ২৬ আগস্ট ২০১৯   ভাদ্র ১০ ১৪২৬   ২৪ জ্বিলহজ্জ ১৪৪০

সর্বশেষ:
শিগগিরই জাপানে জনশক্তি রফতানি করতে চুক্তি সই জামালপুরে নতুন ডিসি ৭৮৯ কোটি টাকার বাজেট পেলো নগরবাসী কাবিন থেকে ‘কুমারী’ শব্দ তুলে দেয়ার নির্দেশ মাত্র তিন দিনে ১০ বছর মেয়াদি পাসপোর্ট!
৬১

মোটর বাইক দুর্ঘটনায় প্রাণ গেলো কিশোরের

সিলেট (জকিগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: ২৯ জুলাই ২০১৯  

জকিগঞ্জে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে সালমান আহমদ (১৬) নামের এক স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ সোমবার সকাল আটটায় সিলেট-জকিগঞ্জ সড়কের আটগ্রাম ব্রীজে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত সালমান কানাইঘাট উপজেলার দিঘীরপাড় ইউনিয়নের শাহপুর গ্রামের আব্দুন নুরের ছেলে । সে পাশ্ববর্তী জকিগঞ্জ উপজেলার ডেমারগ্রাম আবুল হোসেন একাডেমির দশম শ্রেণির ছাত্র।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, সালমান তার এক সহপাঠীর মোটরসাইকেলে করে কালিগঞ্জ বাজার থেকে ফিরছিলো। আটগ্রাম ব্রীজে আসার পর এক পথচারীকে বাচাঁতে তাদের মোটরসাইকেল সাইকেল নিয়ন্ত্রণ হারায়। এতে পিছনে বসে থাকা সালমান ব্রীজের র‌্যালিংয়ে ধাক্কা খেয়ে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন সালমানকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। 

এদিকে মোটরসাইকেল দুর্ঘটনায় সালমান আহমদের মৃত্যুর সংবাদ শুনে তার আত্মীয়-স্বজন, শিক্ষক ও সহপাঠীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর