• শুক্রবার   ০৫ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২২ ১৪২৭

  • || ১৩ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
শামসুদ্দিন হাসপাতালে দুটি ভেন্টিলেটর দিলেন পররাষ্ট্রমন্ত্রী শনিবার বন্ধ থাকবে শাবির করোনা পরীক্ষার ল্যাব  শাবির ল্যাবে আরও ২২ জনের করোনা শনাক্ত করোনা: আরও সাড়ে ৯ হাজার টন চাল, সোয়া ৬ কোটি টাকা বরাদ্দ কিছু মানুষ কখনও করোনায় আক্রান্ত হবে না: গবেষণা জাতিসংঘ পুরস্কার পেয়েছে ভূমি মন্ত্রণালয় করোনায় মৃত্যু ৮০০ ও শনাক্ত ৬০ হাজার ছাড়ালো সিলেটে নর্থ ইষ্ট মেডিকেলে ৪ দিনে করোনা উপসর্গ নিয়ে ৮ জনের মৃত্যু সিলেটে প্রতিদিনই ভাঙছে রেকর্ড, একদিনে সর্বোচ্চ শনাক্ত ৬০ বিশ্ব পরিবেশ দিবস আজ ‘করোনা প্রমাণ করেছে দুর্যোগ মোকাবিলায় আমরা কতটা শক্তিহীন’
১৭৫

মোটরসাইকেল চুরির হিড়িক পড়েছে বিয়ানীবাজারে 

সিলেট সমাচার

প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০১৯  

প্রবাসী অধ্যুষিত সিলেটের উপজেলা বিয়ানীবাজার। গত কয়েক বছরে এখানে বেড়েছে মোটরসাইকেল চোরদের উৎপাত। সম্প্রতি এ উৎপাতে অতিষ্ঠ হয়ে পড়েছেন ব্যবসায়ী ও সাধারণ মানুষ। মোটরসাইকেল রেখে দোকানে বা কাজে গেলে ফিরে এসে তা আর পাওয়া যায়না। মূহুর্তের মধ্যে উধাও হয়ে যায় বাইক।

বিয়ানীবাজারে প্রতিনিয়ত মোটরসাইকেল চুরির ঘটনা ঘটে যাচ্ছে। তবে চুরি ঠেকাতে থানা পুলিশ সক্রিয় থাকলেও এক্ষেত্রে বিভিন্ন কৌশল অবলম্বন করে চোরচক্র। বিভিন্ন পদ্ধতিতে তারা বিভিন্ন স্থান হতে মোটরসাইকেল নিয়ে উধাও হচ্ছে।

বিয়ানীবাজার থানা পুলিশ জানিয়েছে, চুরি যাওয়া গাড়ি ও চোরদের ধরতে চেষ্টা চালিয়ে যাচ্ছেন তারা। কয়েকদিন আগে বেশ কয়জন মোটরসাইকেল চোরকে ধরে আদালতে সোপর্দ করা হয়েছে।

পুলিশ সক্রিয় থাকার পরও থেমে নেই চোর চক্র। সাধারণ মানুষ ও ব্যবসায়ীদের ধারণা এই চোরদের পিছনে শক্তিশালী চক্র কাজ করছে।

গত ২ সেপ্টেম্বর বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চুরি হয় একটি ডিসকভার মডেলের মোটরসাইকেল। সেই চুরির রেশ না কাটতেই গতকাল বৃহস্পতিবার রাত আটটায় আবারো বিয়ানীবাজার কেন্দ্রীয় জামে মসজিদের সামনে থেকে চুরি হয় আরেকটি মোটরসাইকেল। যার নম্বর সিলেট-হ ১৪-০৭৩৮।

চুরি হওয়া মোটরসাইকেলের মালিক বিয়ানীবাজার উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আবুল হুসেন খসরু। এ ঘটনায় থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানান তিনি।
 

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট বিভাগের পাঠকপ্রিয় খবর