বুধবার   ১১ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৭ ১৪২৬   ১৩ রবিউস সানি ১৪৪১

সর্বশেষ:
বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী গোয়াইনঘাট-জৈন্তাপুরে ফসলের লক্ষ্যমাত্রা ছাড়িয়ে গেছে দলে এখনো ‘মোশতাকদের’ পদচারণ রয়েছে: এম এ মান্নান সিলেটে বাল্যবিবাহ শূন্যের কোটায় নামাতে কাজ করছেন জেলা প্রশাসক সুনামগঞ্জে কোটি কোটি টাকার কাজে অনিয়ম পথচারীকে বাঁচাতে গিয়ে গুরুতর আহত পুলিশ সদস্য  ওলি-গলিতে গড়ে উঠেছে ভাঙ্গারী ব্যবসা, বাড়ছে চুরি সাতছড়ি উদ্যানে ফটোগ্রাফিক সোসাইটির বৃক্ষরোপন অভিযান
১৬১

মেয়েকে বুকের দুধ পান করাচ্ছেন বাবা 

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০ নভেম্বর ২০১৯  

খিদে পাওয়ায় কান্না জুড়ে দিয়েছে কোলে থাকা শিশুকন্যা। কিন্তু মা নেই বাড়িতে। অগত্যা দুধের বোতল নিয়ে মুখের কাছে ধরলেন বাবা। কিন্তু বোতল থেকে দুধ খেতে একেবারেই রাজি নয় ছোট্ট সেই শিশু।

উপায় না পেয়ে মেয়েকে শান্ত করতে ‘বিশেষ’ উপায়ের শরণাপন্ন হলেন বাবা। তা দেখে আন্তর্জাতিক পুরুষ দিবসে (১৯ নভেম্বর) ওই বাবাকে কুর্নিশ জানাচ্ছেন সামাজিক যোগাযোগমাধ্যমের ব্যবহারকারীরা।

শিশুটিকে শান্ত করার জন্য বাবার উদ্যোগের ভিডিওটি টুইট করা হয়েছে টুইটারে। আট সেকেন্ডের সেই ভিডিও ইতোমধ্যে দেখে ফেলেছেন ৪৮ লাখ টুইটার ব্যবহারকারী।

ভিডিওটি টুইট করে লেখা হয়েছে, ‘মা বাড়ি নেই। এদিকে সে বোতলে কিছুতেই দুধ খাবে না। তাই এই উপায়।’

ভিডিওতে দেখা যায়, মেয়েকে শান্ত করার জন্য, বাবা নিজের টিশার্টের ভিতর ভরে নিয়েছেন দুধের বোতল। তা খাওয়াচ্ছেন নিজের মেয়েকে। সেই ভাবে দুধ খেয়ে বাচ্চাটি মনে করছে বুকের দুধ। শান্ত হয়ে খেয়ে যাচ্ছে সে।

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর