শনিবার   ২৮ মার্চ ২০২০   চৈত্র ১৪ ১৪২৬   ০৩ শা'বান ১৪৪১

সর্বশেষ:
চীন ছাড়া সব রুটে ফ্লাইট বন্ধ ৭ এপ্রিল পর্যন্ত করোনা রোধে বাড়িতে যা করবেন মৌলভীবাজারে করোনা আতঙ্কে হাসাপাতালগুলো রোগীশূন্য  সুনামগঞ্জে হ্যান্ড স্যানিটাইজার, সাবান, মাস্ক ও লিফলেট বিতরণ সিলেটে উন্নয়ন ও নির্মাণ কাজ বন্ধের নির্দেশ দিয়েছে জেলা প্রশাসন! পদ্মা সেতুর ২৭ নম্বর স্প্যান বসানো হচ্ছে আজ হবিগঞ্জে নিম্ন আয়ের মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছে সেনাবাহিনী 
৩৭

মিসবাহ সিরাজের নামে চাঁদা দাবি, সতর্ক থাকার আহবান 

সিলেট সমাচার

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০১৯  

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সিলেটের পিপি এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজের নাম ভাঙ্গিয়ে নগরীতে চাঁদাবাজির চেষ্টা করছে একটি প্রতারক চক্র। বিষয়টি নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীকে অবগত করা হয়েছে।

জানা গেছে, একটি প্রতারক চক্র নগরীর দু’টি শিক্ষা প্রতিষ্ঠানে মিসবাহ উদিন সিরাজের নামে চাঁদা দাবি করে। ওই দু’টি প্রতিষ্ঠান মিসবাহ উদ্দিন সিরাজের সাথে যোগাযোগ করলে প্রতারণার বিষয়টি ধরা পড়ে।
সাথে সাথে পুলিশকে জানানো হয়। এডভোকেট সিরাজ জানান, আমার মান সম্মান ক্ষুণ্ণ করতে একটি মহল চেষ্টা চালিয়ে যাচ্ছে। যদি কোথাও আমার নামে এ ধরণের কাজে জড়িত পেলে ব্যক্তিগত মোবাইল ০১৭১১ ৩৩১৪৫০ নাম্বারে জানানোর অনুরোধ করছি। পাশাপাশি সংশ্লিষ্ট থানাকেও জানাতে তিনি সকলের প্রতি আহবান জানিয়েছেন।   
 

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর