• বুধবার   ০৩ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ১৯ ১৪২৭

  • || ১৯ রজব ১৪৪২

সর্বশেষ:
স্কুল-কলেজের শিক্ষার্থীদের ভ্যাকসিন দেওয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী ২৪ ঘণ্টায় আরো ৫ জনের মৃত্যু দুদকে নতুন চেয়ারম্যান ২২শ রোহিঙ্গা নিয়ে ভাসানচরের পথে ৬ জাহাজ সুরমা নদী পাড়াপাড়ে অতিরিক্ত ভাড়া, ক্ষোভ যাত্রীদের ভারতকে এক নিলেন ইনজামাম সিলেটে করোনা: কমছে মৃত্যুর সংখ্যা জকিগঞ্জ থানার নতুন ওসি কাসেম খাঁন

মামুনুল ও চরমোনাইয়ের সিলেট আগমন প্রতিহতের আল্টিমেটাম দিল ছাত্রলীগ

সিলেট সমাচার

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২০  

আগামী দশ ডিসেম্বর সিলেটে আগমনের কথা রয়েছে মুফতি ফয়জুল করিম শায়খ চরমোনাই এর। ইদানিং তিনি ভাস্কর্য স্থাপনের বিপক্ষে বিভিন্ন সভা সমাবেশে উগ্র চরমপন্থী বক্তব্য দেওয়ায় তার বিপক্ষে এবং তার আগমনকে প্রতিহত করার জন্য ঘোষণা দিয়েছে সিলেট ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ।

তাদের ভাষ্য অনুযায়ী আমাদের দেশের প্রাচীনতম ঐতিহ্য সাম্প্রদায়িক সম্পৃতি। প্রাচীনকাল থেকেই বিভিন্ন ধর্ম বর্ণ গোত্রের মানুষ আমাদের দেশে পরস্পর শান্তিপূর্ণভাবে বসবাস করে আসছে। দেশের শান্তি নষ্ট করার জন্য একটা মৌলবাদী চক্র নানানভাবে সক্রিয় হয়ে উঠেছে ইদানিং। দেশ যখন সবদিক থেকে এগিয়ে যাচ্ছে তখনই এই গোষ্ঠী নানা রকম অপপ্রচার করে শান্তিপূর্ণ মানুষদের অশান্ত করে তুলছে। ইদানিং তারা বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপনের বিপক্ষে কঠোর অবস্থান নিয়েছে। যেখানে পৃথিবীর সব মুসলিম দেশেই বিভিন্ন মহামনীষীদের ভাস্কর্য রয়েছে কেউই সে ব্যাপারে কোন দ্বীমত করছে না। এবং আমাদের দেশের বড় বড় আলেমরাও যেখানে ভাস্কর্যের সাথে সৌন্দর্যের সম্পর্কের কথা বলছেন। সেখানে তাদের মতো কিছু উগ্রবাদী মানুষ নিশ্চয়ই কোন হীন উদ্দেশ্য সাধনের জন্যই স্বাধীনতার ৫০ বছর পর কোন কিছু না পেয়ে এখন বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপন নিয়ে অপপ্রচারে নেমে মানুষকে উত্তেজিত করতে চাইছে, অশান্তি সৃষ্টি করতে চাইছে। তাদের মতো সকল গোষ্ঠিকে অবশ্যই ছাত্রলীগ প্রতিহত করবে। দেশ ও দেশের স্বার্থ বিরোধী কোন কাজই তারা মেনে নেবেনা।

সিলেট সমাচার
সিলেট সমাচার