মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৪ ১৪২৬   ০২ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
সিলেটে সরস্বতী পূজা উদযাপনে এসএমপির আইন-শৃঙ্খলা সংক্রান্ত সভা বৃষ্টিতে পরিত্যক্ত হলো বাংলাদেশ-পাকিস্তানের শেষ ম্যাচ করোনাভাইরাস: সারাদেশে আইসোলেশন ইউনিট খোলার নির্দেশ ভূকম্পে কেঁপে উঠলো সিলেট ৩ দিনে ই-পাসপোর্টের জন্য ২ হাজার আবেদন
৭৯

মানবাধিকার দিবস পালন করল ‘গোল্ডেন বাংলা ফাউন্ডেশন’

সিলেট সমাচার

প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০১৯  

 


‘মানবাধিকার সুরক্ষায় তারুণ্যের অভিযাত্রা’ এই মূলমন্ত্রকে সমানে রেখে বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে সিলেটে র‌্যালি করেছে গোল্ডেন বাংলা ফাউন্ডেশন।

মঙ্গলবার দিবসটি উপলক্ষে নগরীর জিন্দাবাজার এলাকা ফাউন্ডেশনের উদ্যোগে র‌্যালি বের হয়ে কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে গিয়ে শেষ হয়।

গোল্ডেন বাংলা ফাউন্ডেশ’র সিলেট ইউনিটের বিভাগীয় সভাপতি মফিজুর রহমান মফির সভাপতিত্বে র‌্যালিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মেট্রাপলিটন ইউনিভার্সিটির আইন ও বিচার বিভাগের সাবেক বিভাগীয় প্রধান শেখ আশরাফুর রহমান।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন- নাজমুল ইসলাম খান মুন্না, বিবেক কর্মকার লিটন, জাবের, সাইদুল ইসলাম, সাকিব আহমদ, নাজমুল হাসান নিশান, আকাশ দেব, নাজমুন আরা জামান শারমিন, সৈয়দা কায়চুন্নেছা সুমা, শেখ নওশীন ফারজানা, প্রথমা চৌধুরী প্রমুখ।

র‌্যালি পরবর্তী আলোচনা সভায় প্রধান অতিথি শেখ আশরাফুর রহমান বলেন, ১০ই ডিসেম্বর আমাদের জন্য অন্যতম একটি গুরুত্বপূর্ণদিন। একটি সুন্দর, সুখী সমাজ বিনির্মাণের অন্যতম হাতিয়ার হচ্ছে মানবাধিকার প্রতিষ্ঠা করা। তরুণরাই পারে একটি সমাজকে সকল প্রকার অন্যায় অনাচার থেকে মুক্ত করে একটি সাম্যের সমাজ প্রতিষ্ঠা করতে।

সভাপতির বক্তব্যে মফিজুর রহমান মফি বলেন, "গোল্ডেন বাংলা ফাউন্ডেশন"বাংলাদেশে অন্যতম একটি প্রতিনিধিত্ব মূলক সংগঠন। গোল্ডেন বাংলা ফাউন্ডেশন একটি এনজিও ভিত্তিক সংগঠন যার মূখ্য উদ্দেশ্য হচ্ছে,তরুণ প্রজন্ম কে নিয়ে কাজ করা। কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক নির্দেশে সিলেটে মানবাধিকার দিবস পালন করা হয়।

আগামী ১৪ই ডিসেম্বর কেন্দ্রীয় কমিটির উপস্থিতিতে সিলেটে "গোল্ডেন বাংলা ফাউন্ডেশন"র আত্মপ্রকাশ হবে।

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর