শনিবার   ১৬ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ১ ১৪২৬   ১৮ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
বিমানে আসবে পেঁয়াজ সড়কের কার্পেট তুলে অভিনব প্রতিবাদ আদালতের নির্দেশ অমান্য করে ভবন নির্মাণের অভিযোগ অর্ধকোটি টাকার গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা! বিয়ানীবাজার আ. লীগের নতুন নেতৃত্ব হবিগঞ্জে বেড়েই চলছে পেঁয়াজের দাম  
৭৬০

ভোটারদের কাছে হাত জোর করে সুযোগ চাইলেন মিমি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৪ মার্চ ২০১৯  

আসছে ১১ এপ্রিল পশ্চিমবঙ্গে প্রথমবারের মতো ৭ দফায় লোকসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। আসন্ন এ নির্বাচনে অংশ নিচ্ছেন হাজারো তরুণ হৃদয়ে জড় তোলা দুষ্ট-মিষ্টি চরিত্রের নায়িকা মিমি চক্রবর্তী। এবারের নির্বাচনে তৃণমূলের হয়ে তিনি লড়বেন যাদবপুর থেকে। 
এখান থেকেই প্রথম জিতেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবার সেই আসনেই মিমি। গতকাল প্রার্থী তালিকা প্রকাশ হবার পরেই আজ হাতজোড় করে সবার কাছে সুযোগ চাইলেন টালিগঞ্জের এই গ্ল্যামার গার্ল ।

লোকসভা নির্বাচনে প্রার্থী হওয়া প্রসঙ্গে ভারতীয় গণমাধ্যমে দেয়া সাক্ষাতকারে মিমি চক্রবর্তী বলেন, লোকসভার প্রার্থী হওয়ার খবরটি যখন পাই তখন আমার শুটিং চলছিল। খবরটি পেয়ে সেই সময় উত্তেজিত হয়ে কেঁদে ফেলেছিলাম। কিছুক্ষণের জন্য বিষয়টি বিশ্বাস করতে পারছিলাম না।
 
সবার কাছে সুযোগ চেয়ে এই অভিনেত্রী বলেন, হাতজোড় করে বলব এতদিন আশীর্বাদের হাত মাথায় ছিল। আমার কাজ ভালোবেসেছেন। সবাইকে বলব একটু বিশ্বাস রাখুন, পাশে থাকুন। একটা সুযোগ দিন।

মঙ্গলবার ৪২ জন প্রার্থীর নাম ঘোষণা করেছে পশ্চিমবঙ্গের তৃণমূল পার্টির নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অন্যান্য প্রার্থীদের মধ্যে মিমি চক্রবর্তী ছাড়াও শোবিজ থেকে আছেন মুনমুন সেন, দেব, নায়িকা নুসরাত জাহান ও শতাব্দী রায়। 

রাজনৈতিক ইতিহাসে তারকাদের নির্বাচনে লড়াই করাটা নতুন নয়। এর আগে  শাবানা আজমি, ধর্মেন্দ্র, গোবিন্দ, জয়াপ্রদা, সঞ্জয় দত্ত, বিনোদ খান্না, শত্রুঘ্ন সিনহা, অমিতাভ এবং জয়া বচ্চন, মিঠুন চক্রবর্তী, দেব, সন্ধ্যা রায়, ইন্দ্রনীল সেন, পি সি সরকার, সৌমিত্র রায়, জর্জ বেকার, অর্পিতা ঘোষসহ বেশ কিছু তারকা নির্বাচনে অংশ নিয়েছেন। 

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর