রোববার   ২৯ মার্চ ২০২০   চৈত্র ১৫ ১৪২৬   ০৪ শা'বান ১৪৪১

সর্বশেষ:
সিলেটবাসীর সুরক্ষায় মাঠে সেনাবাহিনী; সাধুবাদ দিচ্ছেন নাগরিকরা! বিশ্বনাথে সেনাবাহিনীর তত্বাবধায়নে চাল-ডাল বিতরণ বানিয়াচংয়ে ত্রাণ বিতরণ করলেন সাংসদ মজিদ খান করোনার প্রভাবে সুনামগঞ্জে কমেছে সবজির দাম সোমবার ওসমানীতে আসছে করোনা পরীক্ষার মেশিন সুনামগঞ্জে মানুষকে সচেতন করতে সেনাবাহিনীর নানা উদ্যোগ কোয়ারেন্টিন থেকে সিলেটজুড়ে মুক্তি পেয়েছেন ১২৪৭ জন
২২

ভেঙে যাচ্ছে রনবীর-কঙ্কনার সংসার

সিলেট সমাচার

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০২০  

ভেঙে যাচ্ছে অভিনেত্রী কঙ্কনা সেনশর্মা ও অভিনেতা রণবীর শোরের ১০ বছরের সংসার। প্রায় পাঁচ বছর ধরেেই নাকি আলাদা থাকছেন এই দম্পতি। অবশেষে আইন মেনে বিবাহবিচ্ছেদের পথে হাঁটছেন তারা। এরই মধ্যে আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেছেন রণবীর ও কঙ্কনা।

কঙ্কনা ও রণবীর উভয়েই গণমাধ্যমকে জানান, সেচ্ছায় তারা বিচ্ছেদের দিকে হাঁটছেন। কিন্তু কী কারণে দুজনের সম্পর্কে ভাঙন ধরেছে তা নিয়ে কেউই কখনও মুখ খোলেননি।

অনেক আগেই কঙ্কনা একবার বলেছিলেন, ‘রণবীর ও আমি স্বেচ্ছায় আলোচনার মাধ্যমে আলাদা হয়ে যাচ্ছি। কিন্তু আমরা বন্ধুত্ব রাখব। আর সন্তানের সঙ্গে দুজনেই যোগাযোগ রাখব।’

২০১০ সালের সেপ্টেম্বর মাসে বিয়ে করেন কঙ্কনা-রনবীর।২০১১ সালে তাদের এক পুত্রসন্তান হয়। তার নাম রাখা হয় হারুন। কিন্তু ২০১৫ সাল থেকেই সম্পর্কে ভাঙন শুরু হয় তাদের। বেশ কিছু ছবিতে একসঙ্গে কাজ করেছেম কঙ্কনা সেনশর্মা ও রণবীর শোরে। এর মধ্যে রয়েছে ট্রাফিক সিগনাল, আজা নাচলে ইত্যাদি।

১৯৮৩ সালে ‘ইন্দিরা’ সিনেমায় শিশুশিল্পী হিসেবে কঙ্কনার চলচ্চিত্র জগতে অভিষেক ঘটে। প্রাপ্তবয়স্ক অভিনেত্রী হিসেবে তার অভিষেক ঘটে ২০০০ সালে বাংলা রোমাঞ্চকর সিনেমা ‘এক যে আছে কন্যা’ সিনেমার মাধ্যমে।

তিনি সবার নজরে আসেন ২০০২ সালে ইংরেজী-ভাষার সিনেমা ‘মিঃ এন্ড মিসেস আইয়ার’র মাধ্যমে। যার পরিচালক ছিলেন তার মা অপর্ণা সেন। এই ছবির জন্য তিনি সেরা অভিনেত্রী হিসেবে জাতীয় পুরস্কার অর্জন করেন।

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর